ওয়ারফেজ ব্যান্ডের শিল্পী পলাশের আজানের ভিডিও ভাইরাল (ভিডিও)

সোশ্যাল মিডিয়াতে ছড়িয়ে পড়েছে ওয়ারফেজ ব্যান্ডের লিড ভোকাল পলাশ নূরের একটি আজানের ভিডিও। বৃহস্পতিবার (২৬ ডিসেম্বর) রাত ৮টার দিকে পলাশ নূরের ফেসবুক আইডি থেকে ভিডিওটি পোস্ট করা হয়। ব্যান্ডের এই শিল্পীর আজানের সুর মুগ্ধতা ছড়িয়ে চলেছে। হাজার হাজার মানুষের প্রশংসায় ভাসছেন পলাশ। এরই মধ্যে দেড় হাজারেরও অধিকবার শেয়ার করা হয়েছে ভিডিটি। বইছে লাইক কমেন্টের বন্যা।

পলাশ নূর ভিডিওটির ক্যাপশনে লিখেছেন, ‘আমাদের অফিসের নীচে একটা নামাজ ঘর আছে। যেখানে মাগরিবের আযানটা আমি মাঝে মাঝেই দেই, আমাদের ইমাম সাহেব ও কয়েকজন বড়ভাই, কলিগদের অনুরোধে। এটা তাদের আমার প্রতি গভীর ভালোবাসার বহিঃপ্রকাশ।

আজ বড়ভাই-সহকর্মী ডিউকভাই আযানের একটা ভিডিও করে ফেললো। ভাবলাম সাউন্ডটাতে একটু রিভার্ভ দিয়ে আপনাদের সাথে শেয়ার করি। কারণ আমার কাছে আযান পৃথিবীর শ্রেষ্ঠ সুর।

আমার ছোট বেলা থেকেই স্বপ্ন বড় কোনো মসজিদে আযান দেয়া। যদিও সে যোগ্যতা আমার নেই। তাতে কি হয়েছে নিজেদের অফিসেতো দেই। আল্লাহ আমার ইচ্ছাটা পূরণ করেছেন। আল্লাহ আমাদের সকলকে ভালো রাখুন। আমিন।’

ব্যান্ডের গানের শ্রোতাদের পছন্দের একটি ব্যান্ড ওয়ারফেজ। হার্ড রক ও মেটাল ঘরানার সঙ্গীতদল এটি। ‘বসে আছি’, ‘একটি ছেলে’, ‘স্বাধিকার’, ‘অবাক ভালোবাসা’, ‘ধূপছায়া’, ‘জননী’, ‘মুক্তি চাই’ এর মতো অনেক জনপ্রিয় গান উপহার দিয়েছে ব্যান্ডটি। এখনো নিয়মিত কনসার্টে গান গেয়ে দর্শক শ্রোতাদের মুগ্ধ করে চলেছে এই ব্যান্ডটি।

ভিডিও….

আমাদের অফিসের নীচে একটা নামাজ ঘর আছে । যেখানে মাগরিবের আযানটা আমি মাঝে মাঝেই দেই আমাদের ইমাম সাহেব ও কয়েকজন বড়ভাই , কলিগদের অনুরোধে। এটা তাদের আমার প্রতি গভীর ভালোবাসার বহি:প্রকাশ। আজ বড়ভাই-সহকর্মী ডিউকভাই আযানের একটা ভিডিও করে ফেললো । ভাবলাম সাউন্ডটাতে একটু রিভার্ভ দিয়ে আপনাদের সাথে শেয়ার করি । কারণ আমার কাছে আযান পৃথিবীর শ্রেষ্ঠ সুর। আমার ছোট বেলা থেকেই স্বপ্ন বড় কোনো মসজিদে আযান দেয়া। যদিও সে যোগ্যতা আমার নেই। তাতে কি হয়েছে নিজেদের অফিসেতো দেই। আল্লাহ আমার ইচ্ছাটা পূরণ করেছেন। আল্লাহ আমাদের সকলকে ভালো রাখুন । আমিনVC: Imtiaz Ahmed

Gepostet von Palash Noor am Donnerstag, 26. Dezember 2019

বার্তাবাজার/এমকে

বার্তা বাজার .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
এই বিভাগের আরো খবর