বগুড়ার শেরপুরে ভোরের আলো স্বাস্থ্য সুরক্ষা ক্যাম্প অনুষ্ঠিত

বগুড়ার শেরপুরে প্রান্তিক পর্যায়ে স্বাস্থ্য সেবা পৌছে দেয়ার লক্ষে স্বেচ্ছাসেবী সংগঠন “ভোরের আলো” এর উদ্যোগে ২৭ ডিসেম্বর শুক্রবার ভীমজানি সংগঠনের কার্যালয়ে স্বাস্থ্য সুরক্ষা ক্যাম্প অণুষ্ঠিত হয়েছে।

সংগঠনের ১০২ জন হতদরিদ্র সদস্য ছাড়াও প্রায় শতাধিক মানুষদের ফ্রি চিকিৎসা প্রদান করা হয় এবং প্রয়োজনীয় ঔষধ বিতরণ করা হয়।ক্যাম্পে সাধারণ চিকিৎসার পাশাপাশি গাইনী ও কিশোরী সেবাও প্রদান করা হয়। এবং উচ্চ রক্তচাপ, ডায়াবেটিস ও রক্তের গ্রুপ পরীক্ষা করা হয়।

আগতদের ফ্রি চিকিৎসা পত্র দেন, বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ হাসপাতালের মেডিসিন বিভাগের সহকারী রেজিস্টার ডা. অমিত কুমার লাহা, প্যাথলজি বিভাগের লেকচারার ডা. ইকবাল হোসেন সনি, গাইনী ও অবস বিভাগের এক্স.এইচ.এম.ও ডা. ফাবলিহা আফিয়া অনন্যা।

এ সময় উপস্থিত ছিলেন, ভোরের আলোর সভাপতি সত্যরঞ্জন রায়, সহ সভাপতি মোশারফ হোসেন, সাধারণ সম্পাদক খানজাহান আলী, স্বেচ্ছাসেবী রাজন। অনুষ্ঠানটি সার্বিক তত্বাবধান করেন মো. মামুন শেখ।

বার্তাবাজার/এমকে

বার্তা বাজার .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
এই বিভাগের আরো খবর