নিয়ন্ত্রণ হারিয়ে ট্রাক পুকুরে, নিহত ২

ঢাকার সাভারে নিয়ন্ত্রণ হারিয়ে একটি ছাগল বোঝাই ট্রাক পুকুরে পড়ে গেলে ২ জন নিহত এবং ১ জন আহত হয়েছেন। শুক্রবার (২৭ ডিসেম্বর) সকালে সাভারের জোরপুল এলাকায় ঢাকা-আরিচা মহাসড়কে পৌঁছলে নিয়ন্ত্রণ হারিয়ে মহাসড়কের পাশের একটি পুকুরে পড়ে গেলে ঘটনাস্থলেই দুইজনের মৃত্যু ঘটে।

সাভার মডেল থানার অফিসার ইনচার্জ এএফএম সায়েদ জানান, বৃহস্পতিবার দিবাগত রাতে জয়পুরহাট থেকে ছাগল বোঝাই একটি ট্রাক রাজধানীর গাবতলীর উদ্দেশে যাওয়ার পথে সকালে ঢাকা আরিচা মহাসড়কের সাভারের জোরপুল এলাকায় পৌঁছলে নিয়ন্ত্রণ হারিয়ে মহাসড়কের পাশের একটি পুকুরে পড়ে যায়। এতে দুইজনের মৃত্যু ঘটে।

তিনি আরও জানায়, ওই ট্রাকে দুই’শ দশটি ছাগল ছিলো, সব গুলো ছাগল মারা গেছে। যার দাম ছিলো আনুমানিক দশ লক্ষ টাকা। নিহতদের নাম পরিচয় এখনো পাওয়া যায়নি এবং লাশ দুইটি উদ্ধার করে ময়না তদন্তের জন্য রাজধানীর শহীদ সোহরাওয়ার্দী হাসপাতালে প্রেরণ করা হয়েছে। বলেও জানান তিনি।

এবিষয়ে সাভার ফায়ার সার্ভিসের ইনচার্জ লিটন আহমেদ বলেন, দূর্ঘটনার খবর পেয়ে সাভার ফায়ার সার্ভিসের ডুবুরি দল কয়েক ঘণ্টা ওই পুকুরে তল্লাশি চালিয়ে দু’জনের লাশ উদ্ধার করে। নিহতদের নাম পরিচয় জানার চেষ্টা চলছে বলেও জানান তিনি।

বার্তাবাজার/এমকে

বার্তা বাজার .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
এই বিভাগের আরো খবর