মনোনয়ন ফরম জমা দিলেন সাঈদ খোকন

আসন্ন সিটি নির্বাচনে মেয়র পদে দলীয় ফরম সংগ্রহের একদিন পর তা জমা দিয়েছেন ঢাকা দক্ষিণ সিটি কর্পোরেশনের বতর্মান মেয়র সাঈদ খোকন।

শুক্রবার (২৭ ডিসেম্বর) সকাল ১০টায় ধানমন্ডিতে আওয়ামী লীগ সভাপতির রাজনৈতিক কার্যালয়ের পুরাতন ভবনে ফরম জমা দিতে যান তিনি। এ সময় তার সঙ্গে প্রটোকল অফিসার ও বিপুল সংখ্যক দলীয় উপস্থিত ছিলেন।

উপস্থিত নেতাকার্মীরা জানান, ফরম জমা দিতে পুরাতন ভবনে প্রবেশের পর দলের কয়েকজন সিনিয়র নেতার সঙ্গে আলাপ করেন। আলাপ শেষে বেলা সাড়ে ১১টার দিকে ফরম জমা দেন তিনি।

এর আগে বৃহস্পতিবার (২৬ ডিসেম্বর) দুপুরে আওয়ামী লীগ সভাপতির ধানমন্ডির রাজনৈতিক কার্যালয় থেকে মেয়র পদে ক্ষমতাসীন দলের মনোনয়নপত্র সংগ্রহ করেন তিনি। ফরম সংগ্রহের পর প্রতিক্রিয়া জানাতে গিয়ে কেঁদে ফেলেন সাঈদ খোকন।

তিনি বলেন, ‘পিতার হাত ধরে রাজনীতিতে এসেছি। আজ পিতা নেই। পিতার অবর্তমানে আমার অভিভাবক আমার নেত্রী শেখ হাসিনা। তিনি যেটা ভালো মনে করবেন, সেটাই করবেন।’

‘মেয়র হিসেবে গত সাড়ে চার বছর ঢাকাবাসীর পাশে ছিলাম। আজ আমার কঠিন সময়। আমার জন্য ঢাকাবাসী ও দেশবাসীর দোয়া চাই। আজ আমার কঠিন সময়। এই সময় আমি যেন কামিয়াব (সফল) হই, সে জন্য আপনাদের দোয়া প্রয়োজন।’

উল্লেখ্য, আগামী ৩০ জানুয়ারি (বৃহস্পতিবার) ঢাকা উত্তর (ডিএনসিসি) ও ঢাকা দক্ষিণ সিটি কর্পোরেশন (ডিএসসিসি) নির্বাচন অনুষ্ঠিত হবে। পুরো নির্বাচন অনুষ্ঠিত হবে ইলেকট্রনিক ভোটিং মেশিনে (ইভিএম)। ওইদিন সকাল ৮টা থেকে বিকেল ৪টা পর্যন্ত ভোটগ্রহণ অনুষ্ঠিত হবে।

বার্তাবাজার/এমকে

বার্তা বাজার .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
এই বিভাগের আরো খবর