পাকুন্দিয়ায় এমপি শিউলী আজাদ কে ফুল দিয়ে বরণ

সংরক্ষিত সংসদ সদস্য হয়ে ব্যাক্তিগত সফরে প্রথমবারের মতো কিশোরগঞ্জের পাকুন্দিয়া পিতা ও নানা এবং ব্যাক্তিগত সহকারীর বাড়িতে যাওয়ার পথে ফুল দিয়ে বরণ করেন এমপি শিউলী আজাদ কে।

বৃহস্পতিবার (২৬ ডিসেম্বর) দুপুরে শতাধিক মোটরসাইকেলের শোভাযাত্রায় সজ্জিত করে মঠখোলা থেকে উপজেলার হোসেন্দী মুন্সি বাড়িতে নিয়ে যাওয়া হয় সেখানে প্রয়াত আওমীলীগ নেতা এ্যাড মাহবুবুর রহমানের করব জিয়ারত করেন পরে পাকুন্দিয়া ডাকবাংলায় মুক্তিযোদ্ধা, উপজেলা আওমীলীগ ও উপজেলা প্রশানের সাথে মত বিনিময় করেন।

দুপুরে তাঁর ব্যাক্তগত সহকারী আলমগীর হোসেন জনির বাড়িতে দুপরের খাবার গ্রহন করে বিকেলে তারাকান্দি শায়িত উপমহাদেশের প্রক্ষাত পীরে কামেল আলহাজ্ব আব্দুল হালিম হুসাইনী (র) কবর জিয়ারত করে সন্ধায় কিশোরগঞ্জ পাগলা মসজিদ জিয়ারত করেন।

পাকুন্দিয়ায় ডাকবাংলায় ফুল দিয়ে শিউলি আজাদকে বরণ করেন পাকুন্দিয়া উপজেলা আওয়ামী লীগের যুগ্নআব্বায়ক মোতায়েম হোসেন স্বপন, উপজেলা সহকারী কমিশনার (ভূমি) একেএম লুৎফর রহমান, মুক্তিযোদ্ধা সাংসদের সাবেক কমান্ডো মেজবাহ উদ্দিন, হোসেন্দী ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মজিবুর রহমান আকন্দ, জাঙ্গালিয়া ইউনিয়ন পরিষদের সাবেক চেয়ারম্যান আ সাত্তার, হোসেন্দী ইউপি সদস্য বাদল মিয়া, উপজেলা যুবলীগ নেতা আক্তারুজ্জামান সোহেল, মুন্না, উপজেলা কৃষকলীগের সহ-সভাপতি জয়নাল আবেদীন, পৌর যুবলীগের সদস্য হুমায়ুন কবির সহ আওয়ামী লীগের নেতৃবৃন্দ এবং এলাকার গণ্যমান্য ব্যক্তিরা।

জনাবা উম্মে ফাতেমা নাজমা বেগম ( শিউলী আজাদ) এমপি‌‌ বলেন, পাকুন্দিয়া আমার জন্মস্থান আর কিশোরগঞ্জে আমি বড় হয়েছি এই মাটি থেকে সৃষ্টি হয়েছে, দেশের প্রথম রাষ্ট্রপতি শহীদ সৈয়দ নজরুল ইসলাম, সাবেক রাষ্ট্রপতি জিল্লুর রহমান, রাষ্ট্রপতি আবদুল হামিদ এবং রাজনীতিকে শিল্পের মর্যাদায় নিয়ে যাওয়ার কারিগর সাবেক জনপ্রশাসন মন্ত্রী প্রয়াত সৈয়দ আশরাফুল ইসলামের মতো রাজনীতিবিদ।

তাদের হাত হতে কিশোরগঞ্জ রাজনীতির তীর্থস্থানে পরিণত হয়েছে। ব্রাহ্মণবাড়িয়া ও কিশোরগঞ্জ জেলাকে আমি নিজের বাড়ি বলে মনে করি। এ জেলার উন্নয়নে আমি যথাসাধ্য চেষ্টা করে যাব।

বার্তাবাজার/এমকে

বার্তা বাজার .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
এই বিভাগের আরো খবর