সড়ক দূর্ঘটনায় বাইক আরোহী অজ্ঞাত নারীর মৃত্যু, আটক ১

ঢাকার সাভারে সড়ক দূর্ঘটনায় বাইক আরোহী এক অজ্ঞাত (৩০) নারীর মৃত্যু ঘটেছে। এ ঘটনায় বাইক চালককে ঢাকার আমিনবাজার এলাকা থেকে আটক করেছে সাভার মডেল থানার পুলিশ।

বৃহস্পতিবার (২৬ ডিসেম্বর) রাত আনুমানিক সাড়ে আটটার দিকে সাভারের বলিয়াপুর বাসষ্ট্যান্ড থেকে একটু সামনে ঢাকা অভিমুখী ঢাকা-আরিচা মহাসড়কে এই দূর্ঘটনা ঘটে বলে জানান সাভার মডেল থানার সহকারী উপ-পরিদর্শক শরীফ।

মুঠোফোনে তিনি জানান, রাত আনুমানিক ৮টা ৪০ মিনিটের দিকে খবর পাই যে সাভার বলিয়াপুর বাস ষ্ট্যান্ড সংলগ্ন মহাসড়কে এক নারীর লাশ পড়ে আছে। খবর পেয়ে ঘটনাস্থলে গিয়ে জানতে পারি, ত্রিশোর্ধ এক এনজিও কর্মী নারী বাইকে ঢাকার দিকে যাচ্ছিলেন।

এসময় কোনো দ্রুতগামী বাস কিংবা ট্রাকের ধাক্কায় মাথায় আঘাত পেয়ে তিনি ঘটনাস্থলেই মারা যান। তার বাইকের চালক ভয়ে লাশ রেখে পালিয়ে যাবার চেষ্টা করে। পরে তাকে আমিনিবাজার এলাকা থেকে আটক করা হয়।

আটক বাইক চালককে সাভার মডেল থানায় নিয়ে আসা হচ্ছে উল্লেখ করে তিনি আরও জানান, নিহতের লাশ থানা হেফাজতে রয়েছে। আর আটক বাইক চালককে থানায় নিয়ে আসার পর জিজ্ঞাসাবাদে আরও তথ্য জানা যাবে বলেও জানান তিনি।

বার্তাবাজার/কেএ

বার্তা বাজার .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
এই বিভাগের আরো খবর