আবারও ছিটকে গেলেন মাহমুদউল্লাহ

ভারত সফর থেকে বয়ে আনা ইঞ্জুরির কারণে বঙ্গবন্ধু বিপিএলের শুরুতে খেলতে পারেননি চট্টগ্রাম চ্যালেঞ্জার্সের অসধিনায়ক মাহমুদ উল্লাহ রিয়াদ। মাঝে ফিরেও আবার ছিটকে গেলেন তিনি।

ইডেন টেস্টে পাওয়া হ্যামস্ট্রিং ইনজুরিই কাল হয়ে দাঁড়ালো রিয়াদের। আগামীকাল শুক্রবার থেকে ঢাকায় শুরু হবে বিপিএলের তৃতীয় পর্ব। এই পর্বে তিনি খেলতে পারবেন না এক প্রকার নিশ্চিত।

রিয়াদের ইনজুরির বিষয়টি নিশ্চিত করেছেন চট্টগ্রামের টিম ম্যানেজার ফাহিম মুনতাসির। ঢাকা পর্বে তাকে পাওয়া যাবে না জানিয়ে ফাহিম বলেন, ‘রিয়াদ এখনো ইনজুরি থেকে ফিরতে পারেনি। আশা করি ৩-৪ তারিখের (জানুয়ারি) দিকে সে ফিট হবে।’

রিয়াদের অবর্তমানে দলটির অধিনায়কত্ব করা ইমরুল কায়েস অবশ্য আশা করছেন এক ম্যাচ পরেই তাকে পাওয়া যাবে দলের জার্সিতে।
ইমরুল বলেন, ‘এটা নির্ভর করছে উনার ফিজিওর ওপর। স্ক্যান করা হয়েছে আমি শুনেছি। আশা করি, সামনের ম্যাচে পাওয়া যদি নাও যায় পরের ম্যাচগুলোতে যাবে। তবে আমি নিশ্চিত না।’

রিয়াদ চট্টগ্রামের সাত ম্যাচের মধ্যে খেলতে পেরেছেন মাত্র তিনটি ম্যাচে। তিন ম্যাচে তার ব্যাট থেকে আসে ৭৬ রান। এক ম্যাচে করেন দুর্দান্ত হাফসেঞ্চুরিও। রিয়াদের অনুপস্থিতিতে অবশ্য চাপ পড়েনি দলের ওপর। সাত ম্যাচ খেলে ১০ পয়েন্ট নিয়ে শীর্ষে আছে সাগরিকার পাড়ের নগর চট্টগ্রামের দলটি।

দলের লক্ষ্য বলতে গিয়ে ইমরুল বলেন, ‘পরবর্তী একটা ম্যাচ জেতা প্রধান লক্ষ্য। কারণ ৬ ম্যাচ জিতলে প্লে অফে খেলা অনেকটা নিশ্চিত হয়ে যায়। এরপর ৪টা ম্যাচ থাকবে ওইটা নিয়ে পরে চিন্তা করব।’

আগামীকাল দুপুর ২টায় মিরপুর শেরে বাংলা জাতীয় ক্রিকেট স্টেডিয়ামে ঢাকা প্লাটুন্সের বিপক্ষে খেলতে নামবে চট্টগ্রাম চ্যালেঞ্জার্স। রিয়াদকে ছাড়াই মাশরাফিদের বিপক্ষে লড়তে হবে ইমরুলদের।

বার্তাবাজার/কেএ

বার্তা বাজার .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
এই বিভাগের আরো খবর