আলফাডাঙ্গায় মোটরসাইকেলের ধাক্কায় পথচারী নিহত

ফরিদপুরের আলফাডাঙ্গায় বেপরোয়া গতির মোটরসাইকেলের ধাক্কায় সিদ্দিকুর রহমান (৭০) নামে এক পথচারী নিহত হয়েছেন।এ ঘটনায় মোটরসাইকেলের দুই আরোহী গুরুতর আহত হয়েছেন।

তাদের নাম রনি (২৫) ও রবিন (২০)।তাদের ফরিদপুর মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে। বৃহস্পতিবার (২৬ ডিসেম্বর) বিকাল ৫টার দিকে আলফাডাঙ্গা-কাশিয়ানী সড়কের কুসুমদি এলাকায় নির্মাণাধীন মডেল মসজিদের সামনে এ ঘটনা ঘটে।নিহত সিদ্দিকুর রহমান পৌরসভার ইছাপাশা পশ্চিমপাড়া এলাকার মৃত কালা মিয়ার ছেলে।

স্থানীয়রা জানায়, কাজ শেষে আলফাডাঙ্গা বাজার থেকে পায়ে হেঁটে বাড়ি ফিরছিলেন সিদ্দিকুর রহমান।পথিমধ্যে ঘটনাস্থলে পৌঁছালে দ্রুতগতির একটি মোটরসাইকেল ধাক্কা দিলে গুরুতর আহত হন তিনি।এসময় মোটরসাইকেলে থাকা দুই আরোহীও আহত হন।

স্থানীয় লোকজন তাদের উদ্ধার করে প্রথমে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যায়।সেখানে সিদ্দিকুর রহমানের অবস্থা আশঙ্কাজনক হওয়ায় কর্তব্যরত চিকিৎসক তাৎক্ষণিক তাকে ফরিদপুর মেডিকেল কলেজ হাসপাতালে রেফার্ড করে।

পরে তাকে ফরিদপুর নেওয়ার পথে মাঝকান্দি নামক স্থানে পৌঁছালে সন্ধ্যা ৬টা ৪৫ মিনিটের দিকে তার মৃত্যু হয়। আলফাডাঙ্গা থানা অফিসার ইনচার্জ রেজাউল করিম বার্তা বাজারকে ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন।

বার্তাবাজার/কেএ

বার্তা বাজার .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
এই বিভাগের আরো খবর