শ্রীমঙ্গলে ফের দুর্ধর্ষ চুরি, স্বর্ণলংকার-টাকাসহ মূল্যবান মালামাল লুট

মৌলভীবাজারের শ্রীমঙ্গলে পৌর এলাকার রবার্ট হল রোডে তিন তলা বিশিষ্ট একটি বাসার তিনটি ফ্লাটে দরজা ভেঙে দুষ্কৃতকারীরা হানা দিয়ে দুটি ফ্লাটে দুর্ধর্ষ চুরি সংঘটিত করেছে।

বুধবার দিবাগত ভোররাতে বাসার দুটি ফ্লাট থেকে দুষ্কৃতকারীরা নগদ ২২ হাজার টাকাসহ সাড়ে ৪ভরি স্বর্নালংকার,মূল্যবান কাপড়চোপড়, দুটি ল্যাপটপ একটি ডিএসএলআর ক্যামেরা,চারটি স্মার্ট ফোন নিয়ে গেছে।
বাসার মালিক মিলি বেগম জানান,নিচ তলায় ফ্লাটে স্থানীয় বেসরকারি উন্নয়ন সংস্থা পাতাকুঁড়ি সোসাইটির অফিস রয়েছে। এ অফিসের দরজার তালা ভেঙ্গে ঢুকে আলমারি থেকে অফিসের ব্যবহার করা দুটি ল্যাপটপ একটি ডিএসএলআর ক্যামেরা,চারটি স্মার্ট ফোন সহ নগদ ১২ হাজার টাকা নিয়ে যায়।

ছবি- বার্তা বাজার

বাসার দ্বিতীয় তলায় বিট্রিশ কাউন্সিলের অফিস রয়েছে। এই অফিসে অফিসের দরজা ভেঙ্গে ঢুকে কিছু পায়নি। বাসার তৃতীয় তলায় একপাশের ফ্লাটের দরজার তালা ভেঙ্গে সাড়ে চার ভরি ওজনের একটা সোনার নেকলেস,দুইটা সোনার আংটি,শাড়ি-কাপড় সহ নগদ ১০ হাজার টাকা নিয়ে গেছে। তারা নতুন বিয়ে করে সংসার করছেন। এসময় তারা কেউ বাসায় ছিলেন না। বৃহস্পতিবার সকাল নয়টারদিকে তারা চুরির ঘটনা দেখতে পেয়ে পুলিশে খবর দেন।

বাসার মালিক আরও জানান,নিচের দুই তলায় দুটি অফিস ও তৃতীয় তলায় আমরা ও আরেকজন ভাড়াটিয়া থাকেন। গতরাতে আমার পাশের ফ্লাটের ভাড়াটিয়ারা বেড়াতে গিয়েছিলো। ভাড়াটিয়াদের ফ্লাটে ও অফিসে কেউ ছিল না বলে দুষ্কৃতকারীরা তালা ভেঙে চুরি করে নগদটাকা ও মালামাল নিয়ে গেছে।
পুলিশে খবর দেয়ার পর শ্রীমঙ্গল থানার ওসি মো.আব্দুছ ছালেক, পুলিশ পরিদর্শক(তদন্ত) সোহেল রানা ঘটনাস্থল পরিদর্শন করেন।

পুলিশ পরিদর্শক(তদন্ত) সোহেল রানা ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান,‘বাসার সিসি ক্যামেরার ফুঁটেজ দেখে চোর সনাক্ত করার চেষ্ঠা চলছে। তবে পুলিশ পরিদর্শক অপারেশনস এন্ড কমিউনিটি পুলিশিং নয়ন কারকুন মুঠো ফোনে জানান,বৃহস্পতিবার ভোররাত তিনটা ৭ মিনিট দুস্কৃতকারিরা বাসার নীচতলায় তালা ভেঙে ঢুকে দুটি ফ্লাটে চুরি করে। এটি সিসি ক্যামেরা দেখে নিশ্চিত হওয়া গেছে।

বার্তাবাজার/এমকে

বার্তা বাজার .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
এই বিভাগের আরো খবর