‘বাংলার মাটিতে স্বাধীনতা বিরোধী চক্র মাথা ঝাড়া দিয়ে উঠতে পারবে না’

বাংলার মাটিতে স্বাধীনতা বিরোধী চক্র আর কখনই মাথা ছাড়া দিয়ে উঠতে পারবে না বলে জানিয়েছেন কৃষি মন্ত্রী ড.আব্দুর রাজ্জাক।

বৃহস্পতিবার (২৬ ডিনেম্বর) দুপুরে বাংলাদেশ কমিউনিটি বেজড মেডিকেল কলেজের ২৫ বছর উপলক্ষে রজত জয়ন্তীর দুই দিনব্যাপী অনুষ্ঠান মালার উদ্বোধনে প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন তিনি।

কৃষি মন্ত্রী আরো বলেন, যারা জাতির জনক বঙ্গবন্ধুকে ছোট করে জিয়াউর রহমানকে স্বাধীনতার ঘোষক মানে তারা জাতির শত্রু। তারা হরতালের নামে মানুষকে পুড়িয়ে হত্যা করে, পাকবাহিনীর সাথে আতাত করে দেশকে ধ্বংস করতে চায় তারা কখনও বাংলাদেশের মঙ্গল চায়না। তারেক জিয়া লন্ডনে বসে স্বপ্ন দেখতে পারে, কিন্তু তা কখনই বাস্তব রুপ নিবে না। দুর্নীতি করে বিদেশে বিলাশ বহুল জীবন যাপন করলেও বাংলার তার কখনই জায়গা হবে।

ছবি- বার্তা বাজার

বাংলাদেশ এখন উন্নয়নের রোল মডেল। এখানে সন্ত্রাস জঙ্গীবাদের কোন জায়গা নেই। শেখ হাসিনা সরকার চিরতরে তা বন্ধ করতে সক্ষম হয়েছে বলেও জানান খাদ্য মন্ত্রী।

আলোচনা সভায় বাংলাদেশ কমিউনিটি বেজড মেডিকেল কলেজের অধ্যক্ষ মির্জা মানজুরুল হকের সভাপতিত্বে বিশেষ অতিথির বক্তব্য রাখেন সমাজ কল্যাণ প্রতিমন্ত্রী শরীফ আহম্মেদ, সিটি কপোরেশনের মেয়র ইকরামূল হক টিটু, স্বাচিবের মহাসচিব ডা.এম এ আজিজ, জেলা প্রশাসক মিজানুর রহমান প্রমূখ।

বার্তাবাজার/এমকে

বার্তা বাজার .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
এই বিভাগের আরো খবর