ইউএনওর গাড়ির ধাক্কায় মোটরসাইকেল চালক নিহত

বরগুনার পাথরঘাটা উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) মোহাম্মদ হুমায়ুন কবিরের গাড়ির ধাক্কায় প্রাণ গেল বশির মিয়া (৪৫) নামে এক মোটরসাইকেল চালকের। আজ বৃহস্পতিবার বিকেল সাড়ে ৩টার দিকে উপজেলার বাইনচুটকি এলাকায় এ ঘটনা ঘটে।

প্রত্যক্ষদর্শীরা জানান, বিকেলে পাথরঘাটা থেকে বরগুনা আসার পথে বাইনচুটকি এলাকায় ইউএনওর গাড়ি বিপরীত দিক থেকে আসা বশির মিয়ার মোটরসাইকেলে ধাক্কা দেয়। এতে রাস্তায় ছিটকে পড়ে বশির মারা যান। ঘটনায় মোটরসাইকেলে থাকা অপর দুই আরোহী আহত হন। একজনের অবস্থা আশঙ্কাজনক।

এ ঘটনায় ইউএনও হুমায়ূন কবির ও গাড়ির চালকসহ আরও ২ জন আহত হয়েছেন। তাদের পাথরঘাটা ফায়ার সার্ভিসের কর্মীরা উদ্ধার করে বরগুনা সদর হাসপাতালে পাঠায়।

ইউএনও হুমায়ূন কবির জানান, তিনি অফিসের কাজে পাথরঘাটা থেকে বরগুনা যাচ্ছিলেন। বরগুনা ফায়ার সার্ভিসের সদস্য সিদ্দিকুর রহমান বিষয়টি নিশ্চিত করেছেন। তিনি জানান, দুর্ঘটনায় মোট ৫জন আহত হয়েছেন। বশির নামে এক মোটরসাইকেল চালক নিহত হয়েছেন। তার মরদেহ পুলিশের কাছে হস্থান্তর করা হয়েছে।

বার্তাবাজার/কেএ

বার্তা বাজার .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
এই বিভাগের আরো খবর