মাকে জবাই করে হত্যা করলো ছেলে (ভিডিও)

জামালপুরের সরিষাবাড়ীতে ধারালো ছুরি দিয়ে মাকে গলা কেটে হত্যা করেছে মাসুদ নামে এক পাষন্ড ছেলে। বৃহষ্পতিবার সকালে উপজেলার ডোয়াইল ইউনিয়নের ডোয়াইল পূর্বপাড়া গ্রামে এ ঘটনা ঘটে। নিহত সালেহা বেগম (৬২) ওই গ্রামের মৃত আলহাজ হাতেম আলীর স্ত্রী। পুলিশ ঘাতক ছেলে মাসুদুর রহমান মাসুদকে (২৬) আটক করেছে।

পুলিশ ও স্থানীয় সুত্রে জানা যায়, উপজেলায় ডোয়াইল পূর্বপাড়া গ্রামের বাসিন্দা মৃত আলহাজ হাতেম আলীর স্ত্রী সালেহা বেগম ও তার পরিবার নিয়ে বসবাস করে আসছিলো। বুধবার রাতে ছেলে মাসুদুর রহমানের সাথে মায়ের কথা কাটা-কাটি হয়। পরে রাতে তার মা নিজ ঘড়ে ঘুমিয়ে পড়েন।

বৃহস্পতিবার সকালে ঘাতক ছেলে মায়ের শোবার ঘরের দরজা ভেঙ্গে ভিতরে প্রবেশ করে। ঘুমন্ত বৃদ্ধ মাকে খাট থেকে টেনে নামিয়ে মাটিতে ফেলে বুকের উপর চেপে বসে ধারালো অস্ত্র দিয়ে গলা কেটে হত্যা করে। এ সময় নিহতের বড় ছেলের বউ রোজিনা গোঙ্গরানোর শব্দ শুনে শ্বাশুরির ঘরে গিয়ে দেখেন ঘাতক মাসুদ তার মায়ের বুকের উপর রক্তমাখা ধারালো অস্ত্র নিয়ে বসে আছে।

পুরো ঘর রক্তে লাল হয়ে আছে। পড়ে সে ঘরে প্রবেশ করতে গেলে তাকেও রক্তমাখা অস্ত্র নিয়ে ধাওয়া করে। এসময় তার ডাক চিৎকারে এলাকাবাসী এসে ঘাতক মাসুদকে ধরে গাছের সঙ্গে বেধে রাখে। খবর পেয়ে সরিষাবাড়ী থানা পুলিশ তাকে আটক করে ও লাশ উদ্ধার করে থানায় নিয়ে আসে।

নিহতের বড় ছেলে মুফতি হাবিবুর রহমান বলেন, মাসুদ মায়ের প্রতি বিভিন্ন সময় খারাপ আচরণ করতো। সে তার বাবাকেও জীবিতাবস্থায় মারধর করতো। বৃহষ্পতিবার সকালে মাসুদ হঠাৎ মায়ের শোবার ঘরে প্রবেশ করে ধারালো অস্ত্র দিয়ে গলা কেটে হত্যা করে।

সরিষাবাড়ী থানার অফিসার ইনচার্জ মাজেদুর রহমান বলেন, খবর পেয়ে আমি সহ আমার পুলিশ ফোর্স ঘটনাস্থল পরিদর্শন করেছি। নিহতের লাশ উদ্ধার করা হয়েছে ও ঘাতক ছেলে মাসুদকে আটক করা হয়। ছেলেটি তার মাকে হত্যার দায় স্বীকার করেছে, তবে কারণ বলেনি। নিহতের বড় ছেলে বাদি হয়ে ঘাতক মাসুদকে আসামি করে থানায় হত্যা মামলা দায়ের করেছে।

এ রিপোর্ট লেখা পর্যন্ত সরিষাবাড়ী থানা পুলিশ লাশ উদ্ধার করে ময়না তদন্তের প্রক্রিয়া করছিল।

ভিডিও…..

সরিষাবাড়ীতে মাকে গলা কেটে হত্যা করেছে পাষন্ড ছেলে

সরিষাবাড়ীতে মাকে গলা কেটে হত্যা করেছে পাষন্ড ছেলে

Gepostet von Barta Bazar am Donnerstag, 26. Dezember 2019

বার্তাবাজার/এমকে

বার্তা বাজার .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
এই বিভাগের আরো খবর