পাবনার ভাঙ্গুড়ায় আহত বৃদ্ধার চিকিৎসার দায়িত্ব নিলেন মেয়র

পাবনা জেলার ভাঙ্গুড়া উপজেলা মটরসাইকেলের ধাক্কায় গুরুতর আহত এক বৃদ্ধার চিকিৎসার দায়িত্ব নিলেন ভাঙ্গুড়া পৌরসভার মেয়র গোলাম হাসনাইন রাসেল।

বিকালে ভাঙ্গুড়া বাজারস্থ রাজ্জাক মোল্লার দোকানের সামনে একটি মটর সাইকেলের ধাক্কায় অজ্ঞাত পরিচয়ের ঐ বৃদ্ধা সঙ্গা হারিয়ে ফেলেন। খবর পেয়ে মেয়র সাবেক কমিশনার জাহাঙ্গীর আলম বাচ্চু ও স্থানীয় সংবাদকর্মী মাধ্যমে ঐ বৃদ্ধাকে রক্তাক্ত অবস্থায় উদ্ধার করে উন্নত চিকিৎসার জন্য পাবনা মেডিক্যাল কলেজ হাসপাতালে ভর্তি করেন।

মেয়র গোলাম হাসনাইন রাসেল বৃহস্পতিবার বলেন, আমি বৃদ্ধার চিকিৎসার পুরো দায়িত্ব নিয়েছি। বর্তমানে সদর হাসপাতালে তার চিকিৎসা চলছে। এখনো তার জ্ঞান ফেরেনি। ভাঙ্গুড়া থানার ওসি মোঃ মাসুদ রানা ঘটনার সত্যতা স্বীকার করে বলেন, আহত বৃদ্ধার পরনে নীল রঙের সোয়েটার রয়েছে।

তিনি আরো বলেন, দুর্ঘটনার পর চালক পালিয়ে গেলে পুলিশ ঘটনাস্থল থেকে মটরসাইকেলটি আটক করেছে। এদিকে, আহত বৃদ্ধার পরিচয় জানতে সামাজিক যোগাযোগ মাধ্যমে ছবি প্রকাশ করা হয়েছে।

বার্তাবাজার/এমকে

বার্তা বাজার .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
এই বিভাগের আরো খবর