চলন্ত মোটরসাইকেলে সেলফি, প্রাণ গেল যুবকের

গোপালগঞ্জে মোটরসাইকেল চালানোর সময় মোবাইলে সেলফি তুলতে গিয়ে প্রাণ হারালেন অমিত শেখ (২৫) নামে এক যুবক। গতকাল বুধবার রাতে গোপালগঞ্জ-সিলনা সড়কের রঘুনাথপুর এলাকায় এই মর্মান্তিক দুর্ঘটনা ঘটে।

পুলিশ ও এলাকাবাসী সূত্রে জানা গেছে, বুধবার বিকেলে মোটরসাইকেল নিয়ে ঘুরতে বের হন অমিত শেখ। এ সময় গোপালগঞ্জ-সিলনা আঞ্চলিক সড়কের রঘুনাথপুর এলাকায় যাওয়ার পর তিনি চলন্ত মোটরসাইকেলে সেলফি তুলতে যান। সেখানকার প্রত্যক্ষদর্শীরা মোটরসাইকেল চালানো অবস্থায় তাকে সেলফি তুলতে দেখেন। এ সময় নিয়ন্ত্রণ হারিয়ে যানটি সড়কের পাশের খাদে পড়ে যায়। মারাত্মক আহত অবস্থায় এলাকাবাসী তাকে উদ্ধার করে প্রথমে গোপালগঞ্জ ২৫০-শয্যাবিশিষ্ট জেনারেল হাসপাতালে ভর্তি করেন। পরে অবস্থার অবনতি হলে রাতে খুলনা নেয়ার পাথে তিনি মারা যান। নিহত অমিত গোপালগঞ্জ সদর উপজেলার রঘুনাথপুর গ্রামের সবজি ব্যবসায়ী কুদ্দুস শেখের ছেলে।

গোপালগঞ্জ সদর থানার ওসি মনিরুল ইসলাম ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, পরিবারের আবেদনের ভিত্তিতে লাশ স্বজনদের কাছে হস্তান্তর করা হয়েছে।

বার্তাবাজার/কে.জে.পি

বার্তা বাজার .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
এই বিভাগের আরো খবর