‘ভালোটুকুই রেখেছি, বাকিটা ভুলে গিয়েছি’

বছর শেষ হতে বাকি আর মাত্র ৫ দিন, এরপরেই শুরু হবে ২০২০ সাল। শোবিজ অঙ্গনে বিদায় বছরে আলোচনা সমালোচনা কম হয়নি। কেউ দিয়েছেন সুখের খবর আবার কেউবা দুঃখের।

তবে জনপ্রিয় তারকা তাহসান খানের কাছে বিদায় বছরটা বেশ ভালই কেটেছে আর এমনটা তার সোশ্যাল স্ট্যাটাস থেকেই বুঝা যায়। এ বছরটা তাকে অনেক কিছুই দিয়েছে। তার ভাষায়, ভালোটুকুই রেখেছি, বাকিটা ভুলে গিয়েছি।

সম্প্রতি নিজের অফিসিয়াল ফ্যানপেজে তাহসান চলতি বছরে তার উল্লেখযোগ্য কাজের ৫১টি ছবি পোস্ট দিয়েছেন। ছবিগুলো দেখার আগে তিনি উল্লেখ করেছেন, ক্যাপশন পড়া বাধ্যতামূলক। তাহসান আরো লিখেছেন, সম্ভবত আমার যতটুকু প্রাপ্য ছিল, তার চেয়ে বেশি পেয়েছি। ধন্যবাদ।

এদিকে তাহসানের এ পোস্টটিতে ১ লাখ ২৯ হাজার অনুসারী লাইক দেন। তাকে শুভেচ্ছা জানিয়ে মন্তব্য করেছেন ৩৬’শ এর অধিক অনুসারী এবং পোস্টটি শেয়ার হয়েছে ১৬শ। ফ্যানপেজের পোস্টটি তাহসান নিজে তার ব্যক্তিগত ফেসবুক আইডিতে শেয়ার করেছেন। বন্ধু তালিকায় যারা ছিলেন, তারাও তাহসানকে প্রশংসায় ভাসিয়েছেন, আগামীর জন্য শুভকামনা জানিয়েছেন।

বার্তাবাজার/কে.জে.পি

বার্তা বাজার .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
এই বিভাগের আরো খবর