ব্যাংক ডাকাতির পর রাস্তায় টাকা উড়িয়ে বড়দিনের শুভেচ্ছা!

বড়দিনের দুই দিন আগে তিনি ব্যাংক লুট করেন। এরপর সড়কে সেই টাকা উড়িয়ে বলতে থাকেন ‘মেরি ক্রিসমাস’। এমন অদ্ভুত শুভেচ্ছা জানানোর ঘটনা ঘটেছে যুক্তরাষ্ট্রের কলোরাডোয়।

ওই ব্যক্তির নাম ডেভিড ওয়েইন অলিভার। সাদা দাড়ি-চুলের এই শ্বেতাঙ্গ কলোরাডো স্প্রিংসের একাডেমি ব্যাংকে ডাকাতি করেছিলেন। এরপর ব্যাংক থেকে বেরিয়েই ব্যাগ থেকে সেই টাকা বের করে তা ছড়িয়ে দিতে দিতে তিনি বলেন, ‘মেরি ক্রিসমাস’।

অস্ত্র ব্যবহারের হুমকি দিয়ে ব্যাংক থেকে বেশ কিছু ডলার নিয়ে যান ৬৫ বছর বয়সী অলিভার। তবে কোনো অস্ত্র তিনি ব্যবহার করেননি। কত ডলার নিয়ে গেছেন তাও পুলিশ জানাতে পারেনি।

প্রত্যক্ষদর্শী ডায়ন প্যাসকেল বলেন, তিনি (অলিভার) ব্যাংক থেকে বের হলেন। এরপর ব্যাগের ভেতর থেকে টাকা বের করে সারা জায়গায় ছড়িয়ে দিয়ে বলতে থাকলেন, ‘মেরি ক্রিসমাস’। পথচারীরা সে টাকা কুড়িয়ে আবার ব্যাংকারের কাছে ফেরত দিয়েছে।

টাকা ছড়ানোর পর অলিভার কাছের একটি স্টারবাকস কফিশপে গিয়ে সামনেই বসে থাকেন। পরে সেখান থেকে তাঁকে গ্রেপ্তার করতে পুলিশের কোনো বেগ পেতে হয়নি।

বার্তাবাজার/কে.জে.পি

বার্তা বাজার .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
এই বিভাগের আরো খবর