সাতক্ষীরায় ১০ জুয়াড়ি আটক

সাতক্ষীরায় ১০ জুয়াড়িকে আটক করেছে পুলিশ। আটককৃত জুয়াড়িদের কাছ থেকে পুলিশ ইয়াবা, ২ হাজার ২’শত টাকা, তাস কার্ডসহ জুয়া খেলার সামগ্রী উদ্ধার করেছে। গোপন সংবাদের ভিত্তিতে বুধবার বিকালে সাতক্ষীরা সদরের ব্রক্ষ্মরাজপুর বাজার মটর শ্রমিকদের ক্লাবে অভিযান চালিয়ে তাদেরকে আটক করে পুলিশ।

আটককৃতরা হলেন, সদরের ওমরা পাড়ার মৃত নুরআলী গাজীর ছেলে আলম কারীগর, বড় খামার গ্রামের হামিদুল্লাহর ছেলে মিন্টু হোসেন, নুর আহস্মেদ কারিগরের ছেলে সাজু হোসেন, ওমরা পাড়ার বাবলু সরদারের ছেলে জুয়েল রানা (৭ পিস ইয়াবা সহ), কালেরডাঙ্গা গ্রামের মৃত হায়দার আলীর ছেলে মাহমুদুল হাসান, জাহানাবাজ গ্রামের মকবুলের ছেলে সফিকুল ইসলাম, বালিথা বদ্দিবাড়ি মৃত মোহর বদ্দির ছেলে শাহাজান বদ্দি, বড়খামারের মোরশেদ সরদারের ছেলে আলমগীর হোসেন, চালারডাঙ্গার সাত্তার মালির ছেলে আবু বকর সিদ্দিকী, ওমরা পাড়ার মৃত ইব্রাহিম মোড়লের ছেলে বকুল মোড়ল।

সাতক্ষীরা সদর উপজেলার ব্রক্ষ্মরাজপুর ফাঁড়ির আইসি মোঃ হাসানুজ্জামান জানান, তাঁর নেতৃত্বে সঙ্গীয় ফোর্স গোপন সংবাদের ভিত্তিতে বুধবার বিকালে ব্রক্ষ্মরাজপুর বাজার মটর শ্রমিকদের ক্লাবে অভিযান চালায় পুলিশ। এসময় ক্লাবে তল্লাশি করে নগত ২ হাজার ২ ‘শত টাকা, ৭ পিচ ইয়াবা, তিন সেট তাস ও জুয়া খেলার সামগ্রী উদ্ধার করে পুলিশ।

আটকের বিষয়টি নিশ্চিত করে সাতক্ষীরা থানার অফিসার ইনচার্জ মোস্তাফিজুর রহমান জানান, জুয়া খেলার অপরাধে নগত টাকা, কয়েক সেট তাস ও জুয়া খেলার সামগ্রী সহ ব্রক্ষ্মরাজপুর বাজার মটর শ্রমিক ক্লাব থেকে ১০ জন জুয়াড়িকে আটক করা হয়েছে। তিনি আরো জানান, আটককৃতদের নামে মামলা দায়ের করা হয়েছে।

বার্তাবাজার/কেএ

বার্তা বাজার .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
এই বিভাগের আরো খবর