মাদ্রিদে বিক্রমপুর মুন্সিগঞ্জ সমিতির বর্ধিত সভা অনুষ্ঠিত

স্পেনে বসবাসরত বিক্রমপুর মুন্সিগঞ্জবাসীর সংগঠন বিক্রমপুর মুন্সিগঞ্জ সমিতির বর্ধিত সভা ও নৈশভোজ অনুষ্ঠিত হয়েছে। স্পেনের রাজধানী মাদ্রিদের মহারাজ রেস্টুরেন্টে স্থানীয় সময় মঙ্গলবার (২৪ ডিসেম্বর) রাত ১০টায় এই বর্ধিত সভা ও নৈশভোজ অনুষ্ঠিত হয়।

সভায় সভপতিত্ব করেন সংগঠনের সভাপতি কমিউনিটি নেতা মাহবুবুর রহমান ঝন্টু। সভায় সংগঠনের সদস্যসহ মাদ্রিদে বসবাসরত বিক্রমপুর মুন্সিগঞ্জবাসীরা অনুষ্ঠানে উপস্থিত ছিলেন।

সভায় বক্তারা সবাই স্পেনে বসবাসরত বিক্রমপুর মুন্সিগঞ্জবাসীর সমস্যা সমাধান, কমিউনিটিতে মেধা ও মননের চর্চা এবং সব দুর্যোগে একে অন্যের পাশে দাঁড়ানোর প্রত্যয় ব্যাক্ত করেন।

বিক্রমপুর মুন্সিগঞ্জ সমিতির সাধারন সম্পাদক রাসেল দেওয়ানের সঞ্চালনায় উপস্থিত সকল সদস্যদের মধ্যে দীর্ঘ আলোচনার পর গুরুত্বপূর্ণ কিছু সিদ্ধান্ত সর্বসম্মতিক্রমে গৃহীত হয়।

সিদ্ধান্ত গুলোর মধ্যে অন্যতম হলো সংগঠনের কার্যক্রম আরো গতিশীল করতে সহ সভাপতি পদে তুহিন আহমদ কায়ূম, যুগ্ম সাধারন সম্পাদক পদে সাব্বীর আহমদ সাগর এবং সহ সাংগঠনিক সম্পাদক পদে টুটুল শেখকে অন্তর্ভুক্ত করার সিদ্ধান্ত হয়। এছাড়া উপদেষ্টা পদে প্রবীন কমিউনিটি নেতা সাংবাদিক এ কে এম জহিরুল ইসলাম সর্বসম্মতিক্রমে অন্তর্ভুক্ত করা হয়।

এসময় অন্যান্যদের মধ্যে আরো বক্তব্য দেন সংগঠনের অন্যতম উপদেষ্টা সুমন নূর,শেখ মোহাম্মদ ইসলাম, সিনিয়র সহ-সভাপতি রবিন মাহমুদ, সহ সভাপতি সেলিম হাওলাদার,পনির হাওলাদার, মোঃ শাহীন, আবু তাহের, মোঃ রনক, সাংগঠনিক সম্পাদক জয়নাল আবেদীন রানা,সহ সাংগঠনিক সম্পাদক ওয়াহিদুজ্জামান, এবং আরো অনেকেই।সভায় বক্তারা প্রবাসে বিক্রমপুর মুন্সিগঞ্জবাসীরকে বিভিন্নভাবে সহযোগিতা করা, কমিটিকে আরো গতিশীল করার লক্ষ্যে সকলকে নিজেদের মধ্যে সুসম্পর্ক ও ঐক্য গড়ে তোলার আহ্বান জানান।

পরে কমিউনিটির বিশিষ্টজনদের সম্মানে নৈশভোজ অনুষ্ঠিত হয়। কমিউনিটির বিশিষ্টজনদের মধ্যে উপস্থিত ছিলেন বাংলাদেশ এসোসিয়েশন ইন স্পেনের সাবেক সভাপতি আল মামুন, রাজনীতিবিদ ও কমিউনিটি নেতা একরামুজ্জামান কিরন, গ্রেটার ঢাকা এসোসিয়েশন ইন স্পেনের ভারপ্রাপ্ত সভাপতি আবুল হোসেন, সহ সভাপতি অসিম রিবোরো কৃশ, সাংগঠনিক সম্পাদক নূর মোহাম্মদ রিপন,ব্যাবসায়ী ও বৃহত্তর রংপুর এসোসিয়েশনের সমন্বয়ক জাকিরুল ইসলাম জাকি,শামীম আহমদ, ফখরুল হাসানসহ কমিউনিটির নেতৃবৃন্দ। আগত অতিথিদের জন্য দেশীয় সুস্বাদু খাবার পরিবেশন করা হয়, অংশগ্রহণকারী সকলে খাবার উপভোগ করেন।

বার্তাবাজার/কেএ

বার্তা বাজার .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
এই বিভাগের আরো খবর