চট্টগ্রামে পাইওনিয়র ফুটবল লীগের পুরষ্কার বিতরণী অনুষ্ঠান

বন্দর নগরী চট্টগ্রামের পুলিশ লাইন্স মাঠে অনুষ্ঠিত হলো পাইওনিয়র ফুটবল লীগ ২০১৯ ইংরেজি’র ফাইনাল খেলা ও পুরস্কার বিতরণ অনুষ্ঠান।

আজ বুধবার (২৫ ডিসেম্বর) দামপাড়া পুলিশ লাইন্স মাঠে ইস্পাহানি মহানগরী পাইওনিয়র ফুটবল লীগ ২০১৯ ফাইনাল খেলা ও পুরস্কার বিতরনী অনুষ্ঠান অনুষ্ঠিত হয়।

উক্ত অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন চট্টগ্রাম মেট্রোপলিটন পুলিশ কমিশনার ও সভাপতি, চট্টগ্রাম মহানগরী ক্রীড়া সংস্থা জনাব মোঃ মাহাবুবর রহমান, বিপিএম, পিপিএম মহোদয়।

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন জনাব মির্জা শাকির ইস্পাহানি, ম্যানেজিং ডিরেক্টর, ইস্পাহানি গ্রুপ অব কোম্পানিজ। অতিথিবৃন্দ খেলা শেষে টুর্ণামেন্ট বিজয়ীদের হাতে পুরস্কার তুলে দেন।

এসময় অতিরিক্ত পুলিশ কমিশনার (প্রশাসন ও অর্থ) জনাব আমেনা বেগম, বিপিএম-সেবা, অতিরিক্ত পুলিশ কমিশনার (ট্রাফিক) জনাব এস. এম. মোস্তাক আহমেদ খান বিপিএম, পিপিএম (বার), উপ-পুলিশ কমিশনার (উত্তর) ও চেয়ারম্যান, ফুটবল কমিটি, চট্টগ্রাম মহানগরী ক্রীড়া সংস্থা জনাব বিজয় বসাক, বিপিএম, পিপিএম (বার) সহ পুলিশের অন্যান্য উর্ধ্বতন কর্মকর্তাবৃন্দ, প্রফেসর শায়েস্তা খাঁন, চট্টগ্রাম মহানগরী ক্রীড়া সংস্থার ও ইস্পাহানি মহানগরী পাইওনিয়র এর নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

বার্তাবাজার/কেএ

বার্তা বাজার .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
এই বিভাগের আরো খবর