বহুল আলাচিত মামলাবাজের বিরুদ্ধে কালিগঞ্জে মানববন্ধন

সাতক্ষীরার কালিগঞ্জের কুখ্যাত মামলাবাজ, পরসম্পদ লোভী আবু তালেবের গ্রেপ্তারের দাবীতে মানববন্ধন অনুষ্ঠিত হয়েছে।

বুধবার বিকেল ৪ টায় উপজেলার বিষ্ণুপুর ইউনিয়নের চৌমুহনী বাজারে ইউপি সদস্য, আওয়ামীলীগের নেতা শেখ সিরাজুল ইসলামের সভাপতিত্বে মানববন্ধনে বক্তব্য রাখেন আবু তালেবের দ্বারা নির্যাতনের স্বীকার মাওঃ আব্দুল কাদের হেলালী, ব্যবসায়ী শেখ সিদ্দিকুর রহমান, ক্ষতিগ্রস্ত আব্দুল কাদের মোড়ল, বিশিষ্ট চিকিৎসক নজরুল ইসলাম, আনোয়ারুল ইসলাম প্রমুখ।

বক্তব্যে তারা বলেন মুকুন্দ মধুসুদন পুর গ্রামের মৃত আকরাম সরদারের পুত্র আবু তালেব সরদার (৫৮) দীর্ঘদিন যাবত এলাকার নিরীহ মানুষের মামলায় জড়িয়ে হয়রানীসহ বিভিন সময়ে চাঁদাবাজী ও এলাকায় ত্রাস সৃষ্ঠি করে আসছে।

তার ভয়ে ভীত হয়ে ভুক্তভোগী পরিবারের সদস্যরা মুখ খুলতে সাহস পায়না। তার ভয়ে ভীতিগ্রস্ত ব্যাক্তিরা নিরবে চাঁদার টাকা পরিশোধ করে থাকেন। সম্প্রতি কালিগঞ্জের চাঞ্চল্যকর মারুফা হত্যা মামলা হতে রক্ষা করার কথা বলে জনক্য আব্দুল কাদের মোড়লের নিকট থেকে গত ৩০ নভেম্বর ৪০ নগদ হাজার টাকা চাঁদা নিয়ে পরে আরো ৬০ হাজার টাকা দাবী করায় ভূক্তভোগী পরিবার কালিগঞ্জ সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপারের কাছে লিখিত অভিযোগ দেন।

অভিযোগের প্রক্ষিতে কালিগঞ্জ থানার এএসআই হুমায়নসহ সঙ্গীয় ফোর্স আবু তালেবকে আটক করে নিয়ে আসে। আটকের থানায় ৪ ঘন্টা পরে রহস্যজনক কারণে তাকে ছেড়ে দেয় থানা পুলিশ। এরপরেও থেমে নেই বহুল বিতর্কিত আবু তালেবের রক্তচক্ষু প্রদর্শন। বুধবার বিকেলে সচেতন এলাকাবাসী আবু তালেবের গ্রেফতারের দাবীতে মানববন্ধন করে।

বার্তাবাজার/এমকে

বার্তা বাজার .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
এই বিভাগের আরো খবর