সোনাইমুড়িতে গৃহবধূকে ‘দল বেধে ধর্ষণ’

নোয়াখালীর সোনাইমুড়ি উপজেলায় এক গৃহবধূকে আটকে রেখে দল বেধে ধর্ষণের অভিযোগ উঠেছে। এ ঘটনায় পুলিশ দুইজনকে গ্রেপ্তার করেছে।

গত বুধবার মধ্যরাতে উপজেলার বারগাঁও ইউনিয়ন থেকে ওই নারীকে উদ্ধার করে হাসপাতালে ভর্তি করা হয়েছে।নির্যাতনের শিকার ওই নারী নাটেশ্বর ইউনিয়নের বাবার বাড়িতে থাকতেন।

এ ঘটনায় চারজনের নামে থানায় মামলা হয়েছে। আসামিরা হলেন আমিনুল ইসলাম মিন্টু (৩২), নিজাম উদ্দিন বাচ্চু (৪২), নুরনবী তারেক (২৮) ও আলাউদ্দিন (৩২)। এদের মধ্যে আমিনুল ইসলাম মিন্টু ও নিজাম উদ্দিন বাচ্চুকে গ্রেপ্তার করা হয়েছে।

ভুক্তভোগীর স্বজনরা জানান, ওই নারী গত মঙ্গলবার সন্ধ্যায় রাগ করে বাড়ি থেকে এক আত্মীয়ের বাড়ি যাচ্ছিলেন। এরপর রাতে বাড়ি ফেরেননি। পরিবারের সদস্যরা তাকে বিভিন্ন জায়গায় খোঁজাখুঁজি করে না পেয়ে বুধবার সকালে থানায় সাধারণ ডায়েরি করেন।

জেলার অতিরিক্ত পুলিশ সুপার (এএসপি) দীপক জ্যোতি খিসা জানান, পুলিশ অভিযান চালিয়ে উপজেলার বারগাঁও ইউনিয়নের একটি গ্রাম থেকে বুধবার মধ্যরাতে ওই নারীকে উদ্ধার করে। এরপর তাকে সোনাইমুড়ি স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যাওয়া হয়।পরে প্রাথমিক চিকিৎসা দিয়ে বৃহস্পতিবার ভোরে তাকে নোয়াখালী জেনারেল হাসপাতালে স্থানান্তর করা হয়।

দীপক জ্যোতি আরও বলেন, ‘তার শরীরের বিভিন্ন স্থানে আঘাতের চিহ্ন রয়েছে। এ ঘটনায় নির্যাতিতার বাবা বাদী হয়ে চার জনের নাম উল্লেখ করে বৃহস্পতিবার মামলা দায়ের করেছেন।মামলার দুই আসামিকে গ্রেপ্তার করা হয়েছে।’

নোয়াখালী জেনারেল হাসপাতালের আবাসিক মেডিকেল অফিসার (আরএমও ) সৈয়দ মহিউদ্দিন আবদুল আজিম বলেন, ‘হাসপাতালে চিকিৎসাধীন ওই নারী শারীরিক ও মাসনিকভাবে অসুস্থ হয়ে পড়েছেন। তার ডাক্তারি পরীক্ষা-নিরীক্ষার জন্য আলামত সংগ্রহ করা হয়েছে।

বার্তা বাজার .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
এই বিভাগের আরো খবর