চট্টগ্রামে ২০০ বোতল বিদেশি মদসহ গ্রেফতার ১

চট্টগ্রামে নগরীর কোতোয়ালী মোড় ও বহদ্দারহাট সংযুক্ত হাটহাজারী এলাকায় অভিযান চালিয়ে ২ শত বিদেশি মদের বোতল ও মদ সরবরাহে ব্যবহৃত দুটি প্রাইভেট কার সহ এক মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করেছে নগর গোয়েন্দা পুলিশ।

জব্দকৃত মদ। ছবি- বার্তা বাজার

বুধবার (২৫ ডিসেম্বর) ভোরে মোহাম্মদ জিল্লুর রহমান (৩২) নামক উক্ত মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করা হয় এবং মদ পাচারে ব্যবহৃত দুটি দুইটি প্রাইভেট কারও জব্দ করা হয়।

মদ সরবরাহে ব্যবহৃত গাড়ি। ছবি- বার্তা বাজার

ব্যবহৃত প্রাইভেট কার দুটি জাপানের তৈরি টয়োটা কোম্পানির। একটি হলো করোলা নাইন্টি ও অপরটি কেরিনা মডেলের। গাড়ি দুটির রেজিষ্ট্রেশন নাম্বার যথাক্রমে চট্টমেট্রো-১১-১১৪৬ ও ঢাকামেট্রো গ-১১-৯৪৭০।

আটক জিল্লুর রহমান বোয়ালখালী উপজেলার পশ্চিম গোমদন্ডী এলাকার বাসিন্দা ও মোহাম্মদ রফিকের ছেলে।
বুধবার নগরীর গোয়েন্দা পুলিশের মনছুরাবাদস্থ কার্যালয়ে এক ব্রিফিংয়ে নগর গোয়েন্দা পুলিশের উপ-কমিশনার (বন্দর) এসএম মোস্তাইন হোসেন বলেন, গোপন সংবাদের ভিত্তিতে কোতোয়ালী ব্রিজঘাট এলাকায় অভিযান চালিয়ে একটি প্রাইভেট কারে নিয়ে যাওয়ার সময় ৮০ বোতল বিদেশি মদসহ একজনকে গ্রেফতার করা হয়। পরে তার দেওয়া তথ্য মতে হাটহাজারীর কুয়াইশ এলাকা হতে আরেকটি প্রাইভেট কার থেকে ১২০ বোতল বিদেশি মদ উদ্ধার করা হয়।

তিনি আরো বলেন, আসন্ন থার্টিফার্স্ট নাইটের উৎসবকে কেন্দ্র করে কর্ণফুলীর পারকি বীচ এলাকা থেকে এসব মদ আনা হচ্ছিল। যা বহির্নোঙ্গরে থাকা জাহাজের কিছু অসাধু ব্যক্তির সহায়তায় সংগ্রহ করা হয়েছে।

ব্রিফিংয়ে অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন নগর গোয়েন্দা পুলিশের অতিরিক্ত উপ-কমিশনার (পশ্চিম) উক্য সিং, সহকারী কমিশনার (পশ্চিম) কাজল কান্তি চৌধুরী সহ গোয়েন্দা পুলিশের বিশিষ্ট কর্মকর্তাবৃন্দ।

বার্তাবাজার/এমকে

বার্তা বাজার .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
এই বিভাগের আরো খবর