আ.লীগের কাউন্সিলর পদে আবেদনপত্র বিতরণ শুরু কাল

ঢাকা উত্তর (ডিএনসিসি) এবং দক্ষিণ সিটি করপোরেশন (ডিএসসিসি) নির্বাচনে কাউন্সিলর পদে আওয়ামী লীগের মনোনয়ন প্রত্যাশীদের আবেদনপত্র সংগ্রহের আহ্বান জানানো হয়েছে।

বৃহস্পতিবার ও শুক্রবার (২৬ ও ২৭ ডিসেম্বর) সকাল ১০টা থেকে বিকাল ৫টা পর্যন্ত আওয়ামী লীগ সমর্থিত মনোনয়ন প্রত্যাশীদের আবেদনপত্র দেয়া হবে।

আওয়ামী লীগ সভাপতি শেখ হাসিনার ধানমন্ডির রাজনৈতিক কার্যালয় থেকে (বাড়ি-৫১/এ, সড়ক-৩/এ, ধানমন্ডি আ/এ, ধানমন্ডি, ঢাকা) আবেদনপত্র সংগ্রহ এবং ২৭ ডিসেম্বর শুক্রবার বিকাল ৫টার মধ্যে আবেদনপত্র জমা দেওয়ার জন্য অনুরোধ জানানো হয়েছে।

উল্লেখ্য, আবেদনপত্রের ফি ১০ হাজার টাকা নির্ধারণ করা হয়েছে। আওয়ামী লীগের দফতর সম্পাদক ব্যারিস্টার বিপ্লব বড়ুয়া স্বাক্ষরিত এক বিবৃতিতে এসব তথ্য জানানো হয়।

এদিকে, বুধবার (২৫ ডিসেম্বর) মনোনয়ন বিতরণের প্রথম দিনেই ঢাকা উত্তর সিটি করপোরেশনে দুজন ও দক্ষিণ সিটি করপোরেশনে চার জন মেয়র পদে দলীয় মনোনয়নপত্র সংগ্রহ করেছেন। উত্তর সিটি করপোরেশনে বঙ্গবন্ধু ফাউন্ডেশনের যুগ্ম সাধারণ সম্পাদক শহীদুল্লাহ ওসমানী ও বর্তমান মেয়র আতিকুল ইসলাম আওয়ামী লীগের মনোনয়নপত্র সংগ্রহ করেছেন।

ঢাকা দক্ষিণ সিটি করপোরেশনে মুক্তিযোদ্ধা কেন্দ্রীয় কমান্ড কাউন্সিলের সাবেক মহাসচিব এম এ রশিদ, বঙ্গবন্ধু একাডেমির সভাপতি মো. নাজমুল হক, ঢাকা-৭ আসনের সংসদ সদস্য হাজী সেলিম ও বঙ্গবন্ধু আওয়ামী আইনজীবী পরিষদের সদস্য সচিব ও ঢাকা-১০ আসনের সংসদ সদস্য ব্যারিস্টার শেখ ফজলে নূর তাপস মনোনয়নপত্র সংগ্রহ করেছেন।

বার্তাবাজার/এমকে

বার্তা বাজার .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
এই বিভাগের আরো খবর