চট্টগ্রামে র‍্যাব পরিচয়ধারী ২ প্রতারক গ্রেফতার

চট্টগ্রামে র‍্যাব পরিচয়ে এক প্রবাসীর কাছ থেকে টাকা হাতিয়ে নেয়ার চেষ্টাকালে র‍্যাব-৭ এর কর্মকর্তাদের নিকট ধরা পড়েছে দুই প্রতারক।

বুধবার (২৫ ডিসেম্বর) বিকেলে আনোয়ারা উপজেলার চাতরী চৌমুহনী এলাকা থেকে তাদের গ্রেফতার করা হয় বলে জানান র‌্যাব-৭ এর সহকারী পরিচালক (মিডিয়া) মোহাম্মদ মাহমুদুল হাসান মামুন।

গ্রেফতার দুই প্রতারকের নাম হলো- নুরুল আলম টিপু (৩১) ও নাজিম উদ্দিন (৩৬)। টিপু আনোয়ারার বরুমছড়া ও নাজিম বৈরাগের বাসিন্দা।

র‌্যাব-৭ এর অপারেশন অফিসার মোহাম্মদ মাশকুর রহমান বলেন, কাতার প্রবাসী বরুমচড়া এলাকার এক প্রবাসী ১লা ডিসেম্বর দেশে নিজ বাড়িতে আসেন। দেশে আসার পর অপরিচিত এক মোবাইল নাম্বার থেকে তাঁর কাছে কল আসে এবং তাঁর বিরুদ্ধে র‍্যাব-৭ এর নিকট বেশ কিছু অভিযোগ আছে বলে পাঁচ লাখ টাকা দাবী করা হয়।

এরপর কাতার প্রবাসী র‍্যাব-৭ এর নিকট অভিযোগ জানান। তাঁর অভিযোগের ভিত্তিতে বুধবার বিকালে চাঁদার টাকা নিতে গেলে র‍্যাব পরিচয়ধারী দুই প্রতারককে চাতরী চৌমুহনী এলাকা হতে গ্রেফতার করে।

উল্লেখ্য, গ্রেফতার নুরুল আলম টিপু একজন চিহ্নিত চাঁদাবাজ ও ইতোপূর্বেও তার বিরুদ্ধে একাধিক চাঁদাবাজির অভিযোগ রয়েছে। এছাড়া তার বিরুদ্ধে বিভিন্ন থানায় মামলাও রয়েছে বলে জানায় র‍্যাব।

বার্তাবাজার/এমকে

বার্তা বাজার .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
এই বিভাগের আরো খবর