নওগাঁয় ফেন্সিডিলসহ ২ মাদক ব্যবসায়ী আটক

আলুর বস্তার মধ্যে তুলা জড়িয়ে অভিনব কায়দায় ফেন্সিডিল বহনের সময় দুই মাদক ব্যবসায়ীকে আটক করেছে জেলা গোয়েন্দা শাখা (ডিবি) পুলিশের সদস্যরা।

বুধবার বেলা সাড়ে ১১টায় শহরের কাঁঠাতলী এলাকা থেকে তাদের আটক করা হয়। আটককৃতরা হলেন, নওগাঁ সদর উপজেলার ভবানীপুর দক্ষিনপাড়া গ্রামের খলিলুর রহমানের ছেলে শাহাদৎ হোসেন (৩৮) ও ইয়াকুব আলীর ছেলে আহসান হাবিব (৩৫)। নওগাঁ পুলিশ সুপার মো: আবদুল মান্নান মিয়া বিপিএম দুপুর ২টায় ডিবি অফিসে এক সংবাদ সম্মেলন করে এসব তথ্য জানান।

এসময় পুলিশ সুপার মো: আব্দুল মান্নান মিয়া বলেন, অভিবনব কায়দায় মাদক ব্যবসায়ীরা আলুর বস্তার মধ্যে তুলার সাথে জড়িয়ে মাদক বহন করছিলেন। গোপন সংবাদের ভিত্তিত্বে ডিবি পুলিশের সদস্যরা শহরের কাঁঠাতলী এলাকায় অভিযান পরিচালনা করে।

এসময় ভ্যানের উপর রাখা বস্তার ভেতরে তুলায় জড়ানো অবস্থায় ৪০৪ বোতল ফেন্সিডিল উদ্ধার করে। সেই সাথে দুই মাদক ব্যবসায়ী শাহাদৎ হোসেন ও ইয়াকুব আলীকে আটক করা হয় এবং একটি পালসার মোটরসাইকেল জব্দ করা হয়। এছাড়া বিশেষ অভিযানে আরো ১ হাজার ১৭৫ পিচ ইয়াবা, ৪০ গ্রাম হেরোইন, ৫০০ গ্রাম গাঁজা ও ৫৪০ বোতল ফেন্সিডিল উদ্ধার করা হয়।

এসময় উপস্থিত ছিলেন, অতিরিক্ত পুলিশ সুপার মুহাম্মদ রাশিদুল হক, ডিবি অফিসার ইনচার্জ কেম.এম শামসুদ্দিন, উপ-পরিদর্শক (এসআই) মিজানুর রহমান সহ পুলিশের অন্যান্য কর্মকর্তা বৃন্দ।

বার্তাবাজার/এমকে

বার্তা বাজার .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
এই বিভাগের আরো খবর