রাঙ্গাবালীতে আ.লীগ নেতার বিরুদ্ধে মামলার প্রতিবাদে বিক্ষোভ-সমাবেশ

পটুয়াখালীর রাঙ্গাবালী উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও ইউপি চেয়ারম্যান সাইদুজ্জামান মামুন খাঁনের বিরুদ্ধে দায়েরকৃত মামলার প্রতিবাদে বিক্ষোভ ও সমাবেশ করা হয়েছে।

বুধবার বিকাল ৪টার দিকে উপজেলা সদরে আওয়ামীলীগ, যুবলীগ, ছাত্রলীগ, শ্রমিকলীগ ও অঙ্গ সংগঠনের ব্যানারে এ কর্মসূচী পালন করা হয়। বিক্ষোভ-সমাবেশে প্রায় পাঁচ শতাধিক লোকের উপস্থিতি ছিল।

সমাবেশে বক্তারা বলেন, একটি মহল আওয়ামীলীগের সুনাম ক্ষুন্ন করার লক্ষে উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদকের বিরুদ্ধে মিথ্যা মামলা দায়ের করেছে। এটা আওয়ামীলীগ ও অঙ্গ সংগঠনের নেতাকর্মীরা মেনে নিবেনা। যারা আওয়ামীলীগের বিরুদ্ধে বিভিন্নভাবে ষড়যন্ত্রে লিপ্ত তাদেরকে কোন প্রকার ছাড় দেয়া হবেনা বলেও হুশিয়ারি দেন তারা।

এসময় বক্তরা আরও বলেন, সাইদুজ্জামান মামুন খাঁন ছাত্রজীবন থেকে সুনামের সাথে আওয়ামীলীগের রাজনীতি করে আসছেন। গত ইউনিয়ন পরিষদ নির্বাচনে সে নৌকা প্রতীক নিয়ে বিপুল ভোটে নির্বাচিত হয়েছেন। এবার উপজেলা আওয়ামীলীগের কাউন্সিলেও তাকে সাধারণ সম্পাদক নির্বাচিত করা হয়েছে।

তার এই জনপ্রিয়তায় ঈর্ষান্বিত হয়ে একটি মহল তাকে হেয় প্রতিপন্ন করার লক্ষে বিভিন্নভাবে ষড়যন্ত্র করে যাচ্ছে। এই ষড়যন্ত্রের অংশ হিসেবেই মিথ্যা মামলা দায়ের করা হয়েছে। তীব্রনিন্দা ও প্রতিবাদ জানিয়ে অবিলম্বে এই মিথ্যা মামলা প্রত্যাহারের দাবী জানান বক্তরা।

বিক্ষোভ-সমাবেশে উপস্থিত ছিলেন- উপজেলা আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক নুর আলম ফকু, দপ্তর সম্পাদক মিলন হাওলাদার, উপজেলা যুবলীগের সাংগঠনিক সম্পাদক মশিউর রহমান শিমুল, মাহথির মোহাম্মাদ রেশাদ, মাহমুদ হাসান, উপজেলা শ্রমিকলীগের আহ্বয়াক রওশান মৃধা, ইউনিয়ন আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক মিজানুর রহমান তসলিম, উপজেলা ছাত্রলীগ নেতা বাবু তালুকদার, আরিফ মাহমুদ, জাওয়াদুল কবির প্রিতম প্রমুখ।

বার্তাবাজার/এমকে

বার্তা বাজার .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
এই বিভাগের আরো খবর