পেটে ৩ হাজার ৮৩০ পিস ইয়াবাসহ শাহজালালে আটক ১ (ভিডিওসহ)

 

রাজধানীর হজরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দরে পাকস্থলীতে করে প্রায় চার হাজার পিস ইয়াবা বহনের সময় শফিক উল্লাহ নামে এক ব্যক্তিকে গ্রেফতার করেছে বিমানবন্দর আর্মড পুলিশ। গতকাল মঙ্গলবার সকালে বিমানবন্দরের অভ্যন্তরীণ টার্মিনালে সন্দেহভাজন এক ব্যক্তিকে তল্লাশি করে পুলিশ ইয়াবাগুলো উদ্ধার করে।

বুধবার (২৫ ডিসেম্বর) সকালে বিমানবন্দর আর্মড পুলিশের অতিরিক্ত পুলিশ সুপার (অপস অ্যান্ড মিডিয়া) আলমগীর হোসেন এ তথ্য নিচ্চিত করে জানান, মঙ্গলবার সকাল ৯টার দিকে বিমানবন্দরের অভ্যন্তরীণ টার্মিনালের বহির্গামী রাস্তার কাছে সন্দেহজনকভাবে ঘুরছিল শফিক। এ সময় তাকে চ্যালেঞ্জ করে আর্মড পুলিশের দায়িত্বরত সদস্যরা। পরবর্তীতে তাকে বিমানবন্দর আর্মড পুলিশের হেফাজতে নিয়ে জিজ্ঞাসাবাদ করে জানা যায়, তিনি পেটে করে ইয়াবার চালান নিয়ে এসেছেন। একপর্যায়ে তার পাকস্থলী থেকে এ ইয়াবা বের করে আনা হয়। জিজ্ঞাসাবাদে শফিক উল্লাহ জানান, রফিক নামের এক ব্যক্তি টেকনাফ থেকে তাকে এই ইয়াবা ঢাকায় পৌঁছে দেয়ার জন্য দিয়েছিল। এ কাজের জন্য তাকে ৩০ হাজার টাকা দেয়ার কথা ছিল।

পুলিশ জানায়, তার কাছে মোট ৩ হাজার ৮৩০ পিস ইয়াবা পাওয়া গেছে, যার অনুমানিক মূল্য ১২ লাখ টাকা। এই ঘটনায় গতকাল বিকেলে বিমানবন্দর থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা হয়েছে।

পেটে ৩ হাজার ৮৩০ পিস ইয়াবাসহ শাহজালালে আটক ১

পেটে ৩ হাজার ৮৩০ পিস ইয়াবাসহ শাহজালালে আটক ১

Gepostet von Barta Bazar am Mittwoch, 25. Dezember 2019

বার্তা বাজার/এম.সি

বার্তা বাজার .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
এই বিভাগের আরো খবর