শেরপুরে কাভার্ডভ্যানের চাপায় গৃহবধুর মৃত্যু

বগুড়ার শেরপুরের ররোয়া গ্রামে মহাসড়কের পাশে ২৫ ডিসেম্বর বুধবার সকালে কাভার্ডভ্যান নিয়ন্ত্রণ হারিয়ে একটি ঘরে ঢুকে পড়লে রান্না করা অবস্থায় কাজলী খাতুন (৪০) নামের গৃহবধুর মৃত্যু হয়েছে।

জানা যায়, উপজেলার সীমাবাড়ী ইউনিয়নের ররোয়া গ্রামের গহের আলীর স্ত্রী কাজলী খাতুন ২৫ ডিসেম্বর বুধবার সকাল সোয়া ৮টার দিকে পরিবারের লোকজনের জন্য খাবার তৈরি করছিল। এ সময় ঢাকাগামী একটি কাভার্ডভ্যান (ঢাকা মেট্রো-ট-২২-১৯৬০) নিয়ন্ত্রণ হারিয়ে মহাসড়কের পাশে রান্না ঘরে ঢুকে পড়ে। এতে ওই গৃহবধু দ্বি-খন্ডিত হয়ে ঘটনাস্থলেই মারা যান।

এ ব্যাপারে শেরপুর ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্স কর্মকর্তা মো. রতন হোসেন জানান, খবর পেয়ে ঘটনাস্থলে গিয়ে কাজলীর দ্বি-খন্ডিত লাশ উদ্ধার করা হয়। ঢাকাগামী কাভার্ডভ্যানটি নিয়ন্ত্রণ হারিয়ে রাস্তার পার্শ্বে ঘরে ঢুকে পড়ে এই দুর্ঘটনা ঘটে।

এ ব্যাপারে শেরপুর থানার অফিসার ইনচার্জ মো. হুমায়ুন কবীর ঘটনার বিষয়টি নিশ্চত করে বলেন, কাভার্ডভ্যানটি আটক করা হয়েছে। মামলা দায়েরের প্রস্তুতি চলছে।

বার্তাবাজার/এমকে

বার্তা বাজার .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
এই বিভাগের আরো খবর