রান্নাঘর থেকে মিললো জনপ্রিয় অভিনেত্রীর মরদেহ

রান্না ঘর থেকে উদ্ধার করা হলো জনপ্রিয় এক অভিনেত্রীর মরদেহ। জাগি জন নামের এই অভিনেত্রী কেরালার কুরাভানকোনাম অঞ্চলে তার মায়ের সঙ্গে থাকতেন। সম্প্রতি হঠাৎ করেই পুলিশ এই মৃত্যুর খবর পায় ও জাগির মরদেহ উদ্ধার করে।

ভারতীয় বেশকিছু গণমাধ্যমে এই মৃ্ত্যুর খবর প্রকাশ করে। কীভাবে মারা গেলেন এই অভিনেত্রী? এই প্রশ্ন ঘুরপাক খাচ্ছে সোশ্যাল মিডিয়ায়। তবে এখনো পুলিশ জানাতে পারেনি মৃত্যুর কারণ।

ঘটনার তদন্ত শুরু হয়েছে বলে জানিয়েছে কেরালার স্থানীয় পুলিশ। জানা গেছে, জাগি জন ছোটপর্দায় একটি রান্নার অনুষ্ঠানের সঞ্চালনা করতেন ৷ সেই অনুষ্ঠানটির নাম ছিলো ‘জগিস কুকবুক’।

ভীষণ জনপ্রিয় হয়েছিলো অনুষ্ঠানটি। এছাড়া অভিনয় নিয়েও ব্যস্ততা বাড়ছিলো জাগির। ধীরে ধীরে বেশ জনপ্রিয় হয়ে উঠেছিলেন তিনি, সেই সময় পাওয়া গেলো তার মৃত্যুর খবর।

আরও জানা গেছে, দক্ষিণের এই অভিনেত্রী শুধুই এক অভিনয়শিল্পী নন তিনি খুব ভালো গানও গাইতেন। সোশ্যাল মিডিয়ায় বেশ সক্রিয় ছিলেন তিনি। মাঝে মধ্যে ফেসবুক ও ইনস্টাগ্রামে নিজের নানা মুহূর্তে ছবি পোস্ট করতেন। ঝড় তুলতো সেইসব ছবি।

বার্তাবাজার/কেএ

বার্তা বাজার .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
এই বিভাগের আরো খবর