শ্রীবরদীর সিনিয়র সাংবাদিক আব্দুল বাতেন’র দাফন সম্পন্ন

সবাইকে কাঁদিয়ে না ফেরার দেশে চলে গেলেন দৈনিক ইত্তেফাক পত্রিকা ও দেশবার্তা বিডি ডট কম অনলাইন নিউজ পোর্টালের শ্রীবরদী উপজেলা প্রতিনিধি সাংবাদিক আব্দুল বাতেন (৫০)। ২৪ ডিসেম্বর মঙ্গলবার দুপুর আড়াইটায় শ্রীবরদী মথুরাদি আম গোরস্থান মাঠে তার জানাযার নামাজ শেষে তাকে দাফন করা হয়েছে।

তিনি গত ২৩ ডিসেম্বর দিবাগত রাত সাড়ে ১২টার দিকে ময়মনসিংহ সম্মিলিত সামরিক হাসপাতাল (সিএমএইচ) এ চিকিৎসাধীন অবস্থায় মারা যায় (ইন্নালিল্লাহি….রাজিউন)। আব্দুল বাতেন শ্রীবরদী পৌরসভার তাতিহাটি মহল্লার মৃত. হাফেজ শমসের আলীর ছোট ছেলে। ২৩ ডিসেম্বর সন্ধ্যায় শ্রীবরদী পৌর শহরের চৌরাস্তায় হঠাৎ অসুস্থ্য হয়ে পড়ে।

পরে তাকে স্থানীয় লোকজন ও সাংবাদিকরা প্রথমে শ্রীবরদী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের জরুরী বিভাগে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করেন। পরে তার আত্মীয়-স্বজন তাকে ময়মনসিংহ সিএমএইচ হাসপাতালে নিয়ে গেলে চিকিৎসাধীন অবস্থায় তিনি মৃত্যুবরণ করেন।

মৃত্যুকালে তিনি এক স্ত্রী ও তিন ছেলেসহ অসংখ্য আত্মীয় স্বজন ও সাংবাদিক বন্ধুসহ অনেক গুণগ্রাহী রেখে গেছেন। তার জানাযা অনুষ্ঠানে শেরপুর-৩ (শ্রীবরদী-ঝিনাইগাতী) আসনের সাবেক সংসদ সদস্য মাহমুদুল হক রুবেল, শ্রীবরদী সরকারি কলেজের অধ্যক্ষ একেএম আলিফ উল্লাহ, শ্রীবরদী উপজেলা চেয়ারম্যান এডিএম শহিদুল ইসলাম ও ভাইস চেয়ারম্যান জুয়েল আকন্দ, শেরপুর প্রেসক্লাবের সাবেক সভাপতি এডভোকেট রফিকুল ইসলাম আধার, শেরপুর জেলা আইনজীবী সমিতির সাধারণ সম্পাদক এডভোকেট তারিকুল ইসলাম ভাসানী, শ্রীবরদী পৌরসভার মেয়র আবু সাঈদ, শ্রীবরদী সদর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আব্দুল হালিম ও সাবেক চেয়ারম্যান আব্দুস সাত্তার, শ্রীবরদী উপজেলা পরিষদের সাবেক ভাইস চেয়ারম্যান আব্দুল্লাহ আল মামুন দুলাল,শেরপুর প্রেসক্লাব সহ-সাংগঠনিক সম্পাদক জিএইচ হান্নান, সাংবাদিক মাসুদ হাসান বাদল, সাংবাদিক রেজাউল করিম বকুল, ফরিদ আহম্মেদ রুবেল, তারিকুল ইসলাম, জুবাইদুল ইসলাম, তাসলিম কবির বাবুসহ বিভিন্ন স্থান আসা অসংখ্য মুসুল্লী মরহুম সাংবাদিক আব্দুল বাতেন এর জানাযায় অংশ গ্রহণ করেন।

জানাযা ও দাফন শেষে আব্দুল বাতেন এর রুহের মাগফেরাত কামনা করে এক দোয়া অনুষ্ঠিত হয়।

বার্তাবাজার/কেএ

বার্তা বাজার .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
এই বিভাগের আরো খবর