বাংলাদেশ আইন সমিতির আসন্ন সম্মেলন, সাধারন সম্পাদক পদে এগিয়ে সৌমিত্র সরদার

বাংলাদেশ আইন সমিতির আসন্ন সম্মেলন। সাধারন সম্পাদক পদে এগিয়ে সৌমিত্র সরদার বাংলাদেশ সুপ্রিমকোর্টের উদীয়মান তরুন আইনজীবী বাংলাদেশ আইন সমিতির আসন্ন ২০১৯-২০ সম্মেলনে ব্যারিস্টার সৌমিত্র সরদার সাধারণ সম্পাদক পদপ্রার্থী।

তিনি গতবারেও সাধারন সম্পাদক প্রার্থী ছিলেন। এ ব্যাপারে ব্যারিস্টার সৌমিত্র বাংলাদেশ আইন সমিতির বিজ্ঞ সদস্যদের নিকট ভোট ও সমর্থন কামনা করেছেন।

প্রসঙ্গত, ব্যারিস্টার সৌমিত্র সরদার পেশায় বাংলাদেশ সুপ্রীম কোর্টের একজন আইনজীবী। তিনি বাংলাদেশ আইন সমিতির আজীবন সদস্য এবং বিগত ১৫ বছর যাবৎ আইন সমিতির সকল প্রোগ্রামে অগ্রনী ভূমিকা রেখেছেন।

তিনি আইন অনুষদ, ঢাকা বিশ্ববিদ্যালয়ের ২৬ তম ব্যাচের ছাত্র। ছাত্রজীবনে তিনি আইন অনুষদ শাখা ছাত্রলীগ, ঢাকা বিশ্ববিদ্যালয়ের বিপ্লবী সভাপতি ছিলেন।

তিনি যুক্তরাজ্য আইন সমিতির সাবেক কার্যকরী সদস্য। এছাড়াও তিনি বাংলাদেশ আওয়ামী লীগ নির্বাচন পরিচালনা কমিটি,২০১৮ তে টিম মেম্বার হিসেবে দায়িত্ব পালন করেছেন।

ব্যারিস্টার সৌমিত্র বাংলাদেশ আইন সমিতির বিজ্ঞ সদস্যদের উন্নতি কামনায় সদা গতিশীল থাকবেন বলে প্রত্যয় ব্যক্ত করেছেন। প্রসঙ্গত আরও উল্লেখ্য, তিনি আইন অনুষদের বর্তমান ও প্রাক্তন ছাত্রদের মাঝে সেতুবন্ধন হিসেবে নিরলস কাজ করে যাচ্ছেন।

বার্তাবাজার/কেএ

বার্তা বাজার .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
এই বিভাগের আরো খবর