আল্লাই তুমাগ ভালা করব, এই কম্বলডা আমার খুব দরকার আছিল

আল্লাই তুমাগ ভালা করব। গত দুইদিনের জারে (শীতে) এই কম্বলডা আমার হুব (খুব) দরকার আছিল। একটা কম্বলের জন্য গত দুইডাদিন হুব (খুব) কষ্ট পাইছি বাজান।’

ব্রাহ্মণবাড়িয়ার নবীনগর ইয়ুথ অ্যাসোসিয়েশন আয়োজিত এক শীতবস্ত্র বিতরণ অনুষ্ঠানে একটি কম্বল পেয়ে সগীর মিয়া (৭০) নামের এক বৃদ্ধা কান্নাজড়িত কণ্ঠে এভাবেই তার প্রতিক্রিয়া ব্যক্ত করছিলেন।

আজ মঙ্গলবার নবীনগর ইচ্ছাময়ী পাইলট বালিকা উচ্চ বিদ্যালয় প্রাঙ্গণে ব্যতিক্রমী এক অনুষ্ঠানে তিন শতাধিক অসহায় ও দরিদ্র শীতার্থ নর নারীর মাঝে শীতবস্ত্র বিতরণ করে এক অনুকরণীয় দৃষ্টান্ত স্থাপন করে নবীনগর ইয়ুথ অ্যাসোসিয়েশন।

এ সময় আমন্ত্রিত অতিথি ইউএনও মোহাম্মদ মাসুম ইয়ুথ অ্যাসোসিয়েশনের এমন মানবিক অনুষ্ঠানের আয়োজন দেখে উপজেলা প্রশাসনের পক্ষ থেকে সংগঠনটিকে আরো ৫০ পিস কম্বল প্রদানের ঘোষণা দেন।

সংগঠনের উপদেষ্টা ব্যারিস্টার আশরাফ রহমানের সভাপতিত্বে শীতবস্ত্র বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন নবীনগর পৌরসভার মেয়র অ্যাডভোকেট শিব শংকর দাস। আমন্ত্রিত অতিথি ছিলেন উপজেলা নির্বাহী কর্মকর্তা মোহাম্মদ মাসুম, সহকারী কমিশনার (ভূমি) ইকবাল হাসান, গৌরাঙ্গ দেবনাথ অপু, প্রধান শিক্ষক কাউছার বেগম।

এতে বক্তব্য রাখেন আওয়ামী লীগ নেতা নুর আলম, ওমর ফারুকসহ সংগঠনের একাধিক নেতৃবৃন্দ। সঞ্চালনায় ছিলেন নাজমুল হাসান জেমস।

বার্তাবাজার/কেএ

বার্তা বাজার .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
এই বিভাগের আরো খবর