দিনাজপুর মাস্টার্স কাপ ক্রিকেট টুর্নামেন্টের উদ্ধোধন

বর্নাঢ্য আয়োজনের মধ্যদিয়ে দিনাজপুরে উদ্ধোধন করা হয়েছে ৪র্থ দিনাজপুর মাস্টার্স কাপ ক্রিকেট টুর্নামেন্ট-২০১৯।

মঙ্গলবার (২৪ ডিসেম্বর) সকালে দিনাজপুরের ঐতিহাসিক গোড়-এ শহীদ বড় ময়দানে টুর্নামেন্ট কমিটির আহবায়ক প্রকৌশলী মতিউর রহমান মতির সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে ৪র্থ দিনাজপুর মাস্টার্স কাপ ক্রিকেট টুর্নামেন্ট-২০১৯ এর উদ্ধোধন করেন দিনাজপুরের জেলা প্রশাসক মো. মাহমুদুল আলম।

অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন পুলিশ সুপার মোহাম্মদ আনোয়ার হোসেন, দিনাজপুর প্রেসক্লাবের সাধারণ সম্পাদক গোলাম নবী দুলাল, এ.সি.আই মটরস্ রংপুর রিজিয়নের এসিস্টেন্ট সেলস্ ম্যানেজার আতিয়ার রহমান।

ছবি- বার্তা বাজার

দিনাজপুর জেলার সাবেক ক্রিকেট খেলোয়ারবৃন্দের আয়োজনে ঐতিহাসিক গোড়-এ শহীদ বড় ময়দানে আয়োজন করা হয় ৪র্থ মার্স্টাস কাপ ক্রিকেট টুর্নামেন্টের।

ক্রিকেট টুর্নামেন্টে স্বাগত বক্তব্য রাখেন, শিল্প ও বণিক সমিতির সাবেক সভাপতি রেজা হুমায়ুন ফারুক চৌধুরী শামীম, জেলা পরিষদের সদস্য ফয়সাল হাবিব সুমন, সাবেক জাতীয় দলের ক্রিকেটার মিজানুর রহমান পাটোয়ারী বাবু।

সভায় প্রধান অতিথির বক্তব্যে জেলা প্রশাসক মাহমুদুল আলন বলেন, ‘সাবেক ক্রিকেটাররা স্থানীয় এবং জাতীয় পর্যায়ে ক্রীড়াঙ্গনকে আলোকিত করে এখন বিশ্বের দরবারে দেশের সুনাম বৃদ্ধি ও উন্নয়নশীল দেশ গঠনের কাজে আত্মনিয়োগ করেছেন।

আমরা চাই ভালো ভালো খেলোয়াড় তৈরী হয়ে বিশ্বের মানচিত্রে নিজের ভবিষৎ প্রজম্মকে আলোকিত করার পাশাপাশি দেশ ও জাতির কল্যাণে কাজ করবে আমাদের সন্তানেরা। সাবেক খেলোয়ারদের এই আয়োজন আগামীতে নতুন প্রজন্মের কাছে উন্নত চিন্তার বিকাশ ঘটাতে ব্যাপক অবদান রাখবে বলে তিনি আশা করেন।’

আলোচনা শেষে আনন্দঘন পরিবেশে বেলুন উড়িয়ে অতিথিরা ৪র্থ দিনাজপুর মাস্টার্স কাপ ক্রিকেট টুর্নামেন্ট-২০১৯ এর উদ্ধোধন করেন। এর পরে হাতি, ঘোড়ার গাড়ি, গরুর গাড়ি এবং ফেস্টুন হাতে ক্রিকেটাররা বণার্ঢ্য আনন্দ র‌্যালী নিয়ে শহরের প্রধান প্রধান সড়ক প্রদিক্ষণ করে।

বার্তাবাজার/এমকে

বার্তা বাজার .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
এই বিভাগের আরো খবর