সাভারে খ্রিস্টান বাড়িতে দুর্ধর্ষ ডাকাতি

ঢাকার সাভারে এক খ্রিস্টান বাড়িতে দুর্ধর্ষ ডাকাতির ঘটনা ঘটেছে। মঙ্গলবার (২৪ ডিসেম্বর) ভোর রাতে সাভার সদর ইউনিয়নের দেওগাঁও খ্রিষ্টান পাড়া এলাকার ক্যানেট কস্তার বাড়িতে এ দুর্ধর্ষ ডাকাতির ঘটনা ঘটে।

পুলিশ জানায়, ডাকাতরা ওই বাড়ির সবাইকে অস্ত্রের মুখে জিম্মি করে হাত বেধে নগদ টাকা ও স্বর্ণালঙ্কারসহ কয়েক লক্ষ টাকার মালামাল লুটপাট করে নিয়ে গেছে।

ডাকাতি হওয়া পরিবারের সদস্যদের বরাত দিয়ে জানা যায়, মঙ্গলবার ভোর রাতে ক্যানেট কস্তার একতলা বাড়ির ‘কোলাপসএবেল গেট’ এর তালা ভেঙ্গে ১৫/২০ সদস্যের একদল ডাকাত প্রবেশ করে বাড়ির মালিক ক্যানেট কস্তাকে অস্ত্রের মুখে জিম্মি করে।

পরে তার হাত বেধে মারধর করে আলমারি ভেঙ্গে নগদ এক লক্ষ ত্রিশ হাজার টাকা, ৮ টি আইফোন, একটি আইপ্যাড ও ১২ ভরি স্বর্ণালঙ্কারসহ কয়েক লক্ষ টাকার মালামাল লুটপাট করে নিয়ে যায়। এসময় ডাকাতরা ক্যানেট কস্তার বোন অনিমা (৪২), তার স্বামী সুমন (৫০) ও ক্যানেট কস্তার ছেলে কিয়ণকে (৫) পিটিয়ে আহত করে।

এদিকে, ডাকাতি হওয়ার খবর পেয়ে দুপুরে ওই বাড়ি পরিদর্শন করেছে আইনশৃংখলা বাহিনীর সদস্যরা। তবে শেষ খবর পাওয়া পর্যন্ত পুলিশ ডাকাতি হওয়া মালামাল বা এর সাথে জড়িত সন্দেহে কাউকে আটক করতে পারেনি।

সাভার মডেল থানার অফিসার ইনচার্জ এ এফ এম সায়েদ জানান, ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়েছে। এঘটনায় সাভার মডেল থানায় একটি মামলা দায়েরের প্রস্তুতি চলছে বলেও জানান তিনি।

বার্তাবাজার/এমকে

বার্তা বাজার .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
এই বিভাগের আরো খবর