সানাকে স্বাধীনভাবে মতপ্রকাশ করতে দাও, সৌরভকে ‘সাবেক প্রেমিকা’

ভারতে পাস হওয়া বিতর্কিত ও ধর্মভিত্তিক নাগরিকত্ব আইনের প্রতিবাদে উত্তাল ভারত। আইনটি বাতিলের দাবিতে সাধারণ জনগণের সঙ্গে রাজপথে নেমে এসেছেন অনেক তারকাই। কেউ কেউ সামাজিক যোগাযোগমাধ্যমে জানাচ্ছেন প্রতিক্রিয়া।

সম্প্রতি এই ইস্যুতে মন্তব্য করে আলোচনায় এসেছেন ভারতের কিংবদন্তি ক্রিকেট তারকা ও ক্রিকেট বোর্ডের সভাপতি (বিসিসিআই) সৌরভ গাঙ্গুলীর মেয়ে সানা গাঙ্গুলী (১৮)।

এবার সে তালিকায় নিজের নাম লেখালেন সৌরভের ‘সাবেক প্রেমিকা’ অভিনেত্রী নাগমা।

ইন্ডিয়া গ্লিটজের প্রতিবেদনে বলা হয়েছে, নাগরিকত্ব আইন ইস্যুতে সানার ইনস্টাগ্রাম-পোস্ট ছড়িয়ে পড়ার পর টুইটারে এ প্রসঙ্গে মুখ খোলেন বাবা সৌরভ গাঙ্গুলী। বলেন, রাজনীতি নিয়ে মতপ্রকাশ করার মতো এখনও যথেষ্ট পরিণত হননি সানা।

তবে সানার পোস্ট ও কন্যা সম্পর্কে সৌরভের মত নিয়ে অভিনেত্রী নাগমা টুইট করেছেন। এক টুইটার বার্তায় সানা গাঙ্গুলীকে অভিনন্দন জানিয়ে নাগমা বলেছেন, সৌরভ গাঙ্গুলী যেন তার মেয়েকে স্বাধীনভাবে মতপ্রকাশ করতে দেন।

এর আগে প্রখ্যাত লেখক খুশবন্ত সিংয়ের ‘দি এন্ড অব ইন্ডিয়া’ গ্রন্থের একটি অংশ নিজের ইনস্টাগ্রাম হ্যান্ডেলে পোস্ট করেন সানা গাঙ্গুলী। আর সৌরভকন্যার ওই অভিনব প্রতিবাদে রীতিমতো হৈচৈ পড়ে যায়। ইন্ডিয়ান এক্সপ্রেস, আনন্দবাজারসহ প্রায় সব ভারতীয় গণমাধ্যমে শিরোনাম হন সানা।

হিন্দি, তেলেগু, তামিল, ভোজপুরি, মালয়ালাম, কন্নড়, পাঞ্জাবি, মারাঠিসহ বাংলা চলচ্চিত্রেও কাজ করেছেন নাগমা। এখন অবশ্য রাজনীতি নিয়ে ব্যস্ত। তিনি কংগ্রেসের সদস্য।

বার্তাবাজার/কে.জে.পি

বার্তা বাজার .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
এই বিভাগের আরো খবর