২ কোটির মার্সিডিজ হেলিকপ্টার থেকে ফেলে দিলেন এই ব্যক্তি

মার্সিডিজ-এএমজি জি ৬৩ মডেলের গাড়িটির দাম ২ কোটি ২৮ লাখ টাকা। এই দামি গাড়িটি তুচ্ছ এক অজুহাতে নষ্ট করে ফেলা হয়েছে। ব্যাপারটি অবাক করার মতো হলেও রাশিয়ার এক ব্লগার এমন কাণ্ড ঘটিয়েছেন।

সম্পূর্ণ নষ্ট করতে হেলিকপ্টারে বহন করে এক হাজার ফুট উঁচু থেকে গাড়িটি ফেলে দেন আইগর মরোজ নামে ওই ব্লগার। ২০১৮ সালে ২ লাখ ৭০ হাজার ডলারে তিনি গাড়িটি কিনেছিলেন।

ইউটিউবে ৭ মিনিটের ওই ভিডিও থেকে এটা স্পষ্ট হয় যে, গাড়িটি প্রায়ই নষ্ট হয়ে যায় এবং বারবার গ্যারেজে নিয়ে যেতে যেতে আইগর মরোজ বিরক্ত। এর অনেক পার্টসের ওয়ারেন্টিও শেষ হয়ে গেছে। তাই বিরক্ত হয়েই তিনি এই পদক্ষেপ নিয়েছেন।

অবশ্য মার্সিডিজ কোম্পানি মরোজের এই দাবি মানতে নারাজ। তারা বলছেন, আসলে গাড়িটির কোনো সমস্যাই ছিল না। বন্ধুর সঙ্গে বাজি ধরে এমন কাণ্ড ঘটিয়েছেন মরোজ।

এক প্রতিবেদনে বলা হয়েছে, ৫৮৫ বিএইচপি শক্তিসম্পন্ন মার্সিডিজ এএমজি জি৬৩ মডেলের গাড়ি স্টার্ট দেয়ার ৪.৫ সেকেন্ডের মধ্যেই গতি ১০০-তে পৌঁছে যায়। এটি ঘণ্টায় ২২০ কিলোমিটার বেগে ছুটতে পারে।

বার্তাবাজার/কে.জে.পি

বার্তা বাজার .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
এই বিভাগের আরো খবর