সিরাজগঞ্জে ত্রিশ মিনিটে এক প্রসূতির তিন সন্তানের জন্ম

সিরাজগঞ্জের কামারখন্দে মাত্র ত্রিশ মিনিটের অস্ত্রোপচারের মাধ্যমে দুটি কন্যা সন্তান ও একটি পুত্র সন্তানের জন্ম দিয়েছেন মোছাঃ সেলিনা খাতুন নামের এক নারী।

সোমবার (২৩ ডিসেম্বর) সন্ধ্যায় কামারখন্দ উপজেলার সদানন্দপুর (কড্ডার মোড়) স্কয়ার হাসপাতাল নামের একটি প্রাইভেট ক্লিনিকে তিনি তিনটি সন্তানের জন্মদেন। সেলিনা খাতুন কামারখন্দ উপজেলার কোনাবাড়ী গ্রামের মো. রফিকুল ইসলামের স্ত্রী।

সদ্য জন্মনেয়া তিন সন্তানের জনক মো. রফিকুল ইসলাম জানান, টাকার অভাবে আগে থেকে কোন ধরনের প্রস্তুতি ছিলনা। আমার স্ত্রীর হঠাৎ প্রসব বেদনা উঠলে হাসপাতালে নিয়ে আসি। আমি গরিব মানুষ ইটভাটায় শ্রমিকের কাজ করে কোন রকমে সংসার চালাই। আগেরও একটি ১২ বছরের ছেলে আছে তাকে কষ্ট করে মাদ্রাসায় লেখা পড়া করাচ্ছি। এখন এই শীতের মধ্যে আমার স্ত্রী তিন সন্তানের জন্ম দেওয়াতে খুশি। কিন্ত দুঃখের বিষয় আমার সন্তানদের সঠিক ভাবে চাহিদা পূরণ নিয়ে চিন্তায় আছি।

তবে এ প্রসঙ্গে কর্তব্যরত চিকিৎসক ডাঃ কমল কান্তি দাস বলেন, প্রসূতি মা এবং তিনটি বাচ্চা সুস্থ্য রয়েছে। তবে তিনটি বাচ্চা গর্ভে থাকার কারণে স্বাভাবিকের চেয়ে একটু ওজন কম রয়েছে।

এদিকে একসঙ্গে তিনটি সন্তান জন্ম দেওয়ার ঘটনায় এলাকায় চাঞ্চল্যের সৃষ্টি হয়েছে। উৎসুক মানুষ বাচ্চাগুলোকে এক নজর দেখার জন্য ক্লিনিকে ভিড় করছেন বলেও জানা গেছে।

বার্তাবাজার/কে.জে.পি

বার্তা বাজার .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
এই বিভাগের আরো খবর