স্বর্ণজয়ী ইতি খাতুনকে সংবর্ধনা দিলেন চুয়াডাঙ্গা জেলা প্রশাসন

এসএ গেমসের আর্চারিতে তিনটি স্বর্ণ পদক জয়ী ইতি খাতুনকে সংবর্ধনা দিয়েছে চুয়াডাঙ্গা জেলা প্রশাসন। সোমবার সন্ধ্যায় জেলা প্রশাসনের সম্মেলন কক্ষে চুয়াডাঙ্গার মেয়ে ইতি খাতুনকে সংবর্ধিত করা হয়। এসময় জেলা প্রশাসক নজরুল ইসলাম সরকার ইতি খাতুনের পরিবারের জন্য ৫ শতক খাস জমি উপহার দেয়ার ঘোষনা দেন। জেলা প্রশাসনসহ বিভিন্ন সামাজিক ও রাজনৈতিক সংগঠনের নেতাকর্মীরা ইতি খাতুনের হাতে ক্রেষ্ট ও ফুল দিয়ে শুভেচ্ছা জানান।

সংবর্ধনা অনুষ্ঠানে উপস্থিত ছিলেন জেলা প্রশাসক নজরুল ইসলাম সরকার, অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) ইয়াহ্ ইয়া খান, অতিরিক্ত জেলা প্রশাসক (রাজস্ব) খন্দকার ফরহাদ আহমেদ, অতিরিক্ত জেলা ম্যজিস্ট্রেট মনিরা পারভীন, অতিরিক্ত পুলিশ সুপার (হেডকোয়ার্টার) আবুল বাশার, জেলা ক্রীড়া সংস্থার সাধারন সম্পাদক নঈম হাসান জোয়ার্দ্দার ও কোচ সোহেল আকরাম। এসময় স্বর্ণকন্যা ইতি খাতুন বলেন, এতবড় সাফল্য তার ভাবনার বাইরে ছিলো। জয়ের পর বিভিন্ন মহলের সহযোগীতা তাকে আরো অনুপ্রাণিত করছে। সামনের অলিম্পিক গেমসের জন্য সে এখন প্রস্তুতি নিচ্ছে।

অলিম্পিকে ভালো করার জন্য সকলের কাছে দোয়া চান তিনি।জেলা প্রশাসক নজরুল ইসলাম সরকার বলেন, ইতির পরিবার খুব একটা স্বচ্ছল নয়। তারা বসবাসও করে রেলওয়ের জায়গায়। সেসব চিন্তা করে সরকারের পক্ষ থেকে তার পরিবারের জন্য একখন্ড খাস জমি উপহার দেয়া হবে। শহরতলীর মণিরামপুর এলাকার ৫ শতক খাস জমিতেই হবে তাদের স্থায়ী আবাস।

বার্তাবাজার/কে.জে.পি

বার্তা বাজার .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
এই বিভাগের আরো খবর