শেরপুরে বিদ্যুতের সেচ লাইনকে কেন্দ্র করে সংঘর্ষ মহিলাসহ আহত-৩ ॥ গ্রেফতার-১

শেরপুর জেলার সদর উপজেলার বলাইয়ের চর ইউনিয়নের চরজঙ্গলদী গ্রামে বিদ্যুতের সেচ লাইনকে কেন্দ্র করে ও পূর্ব শত্রত্রুতার জেরধরে ৭ এপ্রিল রোববার সন্ধ্যায় এক সংঘর্ষে প্রতিপক্ষের হামলায় মহিলাসহ তিন আহত হয়েছে। আহরা হলো- মোঃ আঃ সোবাহান এর স্ত্রী মোছাঃ সাজেদা বেগম (৫০), ছেলে মোঃ শাহজাহান আলী (২৮), মৃত আদু সেকের ছেলে মোঃ আকাব্বর আলী (৩২)। পরে আহতদের উদ্ধার করে শেরপুর জেলা সদর হাসপাতালে ভর্তি করা হয়।

অভিযোগ ও মামলা সূত্রে জানা গেছে, সদর উপজেলার চর জঙ্গলদী গ্রামে বিদ্যুতের সেচ লাইনকে কেন্দ্র করে একই গ্রামের প্রতিপক্ষ মোঃ খোরশেদ আলমের ছেলে মোঃ মিজানুর রহমান (২৮), আবু সাঈদ এর ছেলে মোঃ শাকিল মিয়া (২২), পলাশ মিয়া (২৪) দের নেতৃত্বে ১৬/১৭ জন ধারালো অস্ত্রেশস্ত্রে সজ্জিত হয়ে রোববার সন্ধ্যায় একই গ্রামের মোঃ আঃ সোবাহানের ছেলে মোঃ শাহজাহান আলীর বশত বাড়ীতে সন্ত্রাসী হামলা চালায়। এসময় ওই সন্ত্রাসীদের বাধা দিতে গেলে তাদের হামলায় এবং ধারালো অস্ত্রের আঘাতে মোছাঃ সাজেদা বেগম, ছেলে শাহজাহান আলী ও মোঃ আকাব্বর আলী গুরুতর জখম হয়। পরে আহতদের উদ্ধার করে শেরপুর জেলা হাসপাতালে ভর্তি করা হয়। এ ঘটনায় জখমী শাহজাহান বাদী হয়ে শেরপুর সদর থানায় ১১জনকে চিহ্নিত এবং আরো অজ্ঞাত ৫/৬ জনকে আসামী করে একটি মামলা দায়ের করা হয়। পরে পুলিশ ঘটনারস্থলে জড়িত মামলার তদন্তকারী অফিসার এসআই (উপ-পরিদর্শক) মোঃ রবিউল ইসলাম মামলার ১নং আসামী মোঃ মিজানুর রহমানকে গ্রেফতার করে আদালতে সোপর্দ করে। পরে আদালতের বিজ্ঞ বিচারক মিজানুর রহমানকে কারাগারে পাঠানোর নির্দশ দেন।

বার্তা বাজার .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
এই বিভাগের আরো খবর