শেরপুরে বিশ্ব পানি দিবস পালিত

সারাদেশের ন্যায় শেরপুরে “সবার জন্য নিরাপদ পানি” এই প্রতিপাদ্যকে সামনে রেখে বিশ্ব পানি দিবস-২০১৯ পালিত হয়েছে। এ উপলক্ষে শেরপুর জেলা প্রশাসনের আয়োজনে ও পানি উন্নয়ন বোর্ড এর সহযোগিতায় ১১ এপ্রিল বৃহস্পতিবার দুপুরে জেলা প্রশাসক কার্যালয় সম্মুখে বর্ণাঢ্য র‌্যালীর উদ্বোধন করেন, অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) জন কেনেডি জাম্বিল। র‌্যালীটি জেলা প্রশাসক কার্যালয় চত্বরে থেকে বের হয়ে শহরের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ করে পুনরায় সেখানে গিয়ে শেষ হয়।

পরে জেলা প্রশাসক সম্মেলন কক্ষ রজনীগন্ধায় অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) জন কেনেডি জাম্বিল’র সভাপতিত্বে বিশ্ব পানি দিবস উপলক্ষে এক আলোচনা সভা অনুষ্ঠিত হয়। এসময় আলোচনা সভায় অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন, সিভিল সার্জন প্রতিনিধি ডাঃ এমওসিএস মোবারক হোসেন, জেলা শিক্ষা অফিসার মোঃ মোকছেদ আলী, জনস্বাস্থ্য প্রকৌশল অধিদপ্তরের সহকারী প্রকৌশলী মোঃ নেজামুল হকসহ বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠান শিক্ষক-শিক্ষার্থী ও সরকারি-বেসরকারি দপ্তরের কর্মকর্তাগণ উপস্থিত ছিলেন।

বার্তা বাজার .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
এই বিভাগের আরো খবর