আসফো; রংপুর জেলার নবনির্বাচিত কমিটির পক্ষ থেকে বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে শ্রদ্ধাঞ্জলি।

বাংলাদেশ আওয়ামী সাংস্কৃতিক ফোরাম (আসফো) এর রংপুর মহানগর ও জেলা শাখা কমিটির নবনির্বাচিত কমিটির পক্ষ থেকে গতকাল ১০ এপ্রিল (বুধবার) বিকাল ৪.৩০মিনিটে রংপুর ডিসির মোরস্থ জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মজিবুর রহমানের প্রতিকৃতিতে শ্রদ্ধাঞ্জলি অর্পণ করা হয়।

এসময় আসফো এর রংপুর মহানগর শাখার নবনির্বাচিত কমিটির সভাপতি মো: ফেরদৌস আলম (মুকুল), সহ-সভাপতি মো: আমিনুল ইসলাম, এস,এম আঃ রহিম, রফিকুল ইসলাম, সাধারণ সম্পাদক মোঃ নিজামুল ইসলাম, যুগ্ন সাধারণ সম্পাদক মিজানুর রহমান, মোঃ মনির হোসেন, সাংগঠনিক সম্পাদক মোঃ মানোয়ার হোসেন আকাশ, এস,এম তৌহিদুল ইসলাম, দপ্তর সম্পাদক আতিকুর রহমান, অর্থ ও পরিকল্পনা বিষয়ক সম্পাদক সুফি জাহিদ হোসেন, সাংস্কৃতিক সম্পাদক আ.শ.ম. রওশন তারিক যুব ও ক্রীড়া সম্পাদক সাফায়াত হোসেন নির্ঝুম এবং জেলা শাখা কমিটির সভাপতি মোঃ সুজাউদ্দৌল্লা সরকার, সহ-সভাপতি মোঃ মোস্তাক আহম্মেদ খান, মোঃ সালাম বি,এস,সি, সাধারণ সম্পাদক বেনজির আহম্মেদ তারিক, যুগ্ন সাধারণ সম্পাদক মোঃ ওমর শরীফ, রওশন আরা সোহেলী, সাংগঠনিক সম্পাদক একরামুল হোসেন সাদাত, গুরুদাস গোস্বামী, দপ্তর সম্পাদক হযরত আলী, অর্থ ও পরিকল্পনা সম্পাদক আক্তারুল ইসলাম বুলবুল, সাংস্কৃতিক সম্পাদক এ,এ মালেক মানিক, যুব ও ক্রীড়া বিষয়ক সম্পাদক রিয়াজ আহম্মেদ দুঃ শাহ, প্রচার ও প্রকাশনা সম্পাদক মোঃ ফজলুল হক, শিক্ষা ও ছাত্র বিষয়ক সম্পাদক মোঃ আনোয়ার চৌধুরী, মহিলা বিষয়ক সম্পাদক পিংকি খাতুন ও সদস্য শরীফ আহমেদ উপস্থিত ছিলেন।

উল্লেখ্য যে গত ১পহেলা মার্চ ২০১৯ বাংলাদেশ আওয়ামী সংস্কৃতি ফোরামের কেন্দ্রীয় সভাপতি সাইদুর রহমান সজল ও সাধারণ সম্পাদক মাহমুদা মোস্তাকিমা রুবী নবনির্বাচিত কমিটি ঘোষণা করেণ।

বার্তা বাজার .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
এই বিভাগের আরো খবর