ছেলের নির্বাচনি প্রচারনায় মায়ের গণসংযোগ

আগামী ২৪ মার্চ তৃতীয় ধাপে অনুষ্ঠিত হচ্ছে উপজেলা পরিষদ নির্বাচন। তাই সময় যতই ঘনিয়ে আসছে, ততই প্রার্থীদের গণসংযোগ সভা সেমিনার প্রচার প্রচারণা জমিয়ে উঠেছে।

তবে রাতদিন নির্ঘুম থেকে দোয়াত কলমের ভোট চেয়ে মাঠে-ঘাটে চষে বেড়াচ্ছেন দোয়াত কলমের প্রার্থী এ কে এম সালা্হউদ্দিন টিপুর সমর্থকরা। একইভাবে শত শত নেতাকর্মীদের নিয়ে কোথাও ছেলের জন্য বাবা, কোথাও মা, আবার কোথাও ছোট ভাইয়ের জন্য বড় ভাই ভোট চেয়ে গণসংযোগ করছেন।

সকালে চেয়ারম্যান প্রার্থী টিপুর মা নাজমা তাহের ভোট চেয়ে গণসংযোগ করেছেন সদর উপজেলার চররুহিতা, নবীগঞ্জ, রসুলগঞ্জ, পার্বতী নগর, চৌপল্লীসহ বিভিন্ন এলাকায়। গণসংযোগের সময় উপস্থিত ছিলেন, সদর পশ্চিম যুবলীগ সাধারণ সম্পাদক ও লক্ষ্মীপুর জেলা পরিষদ সদস্য মাহবুবুল হক মাহবুব, মহিলালীগ নেত্রী ও আইডিয়াল কলেজের প্রভাষক ইয়াছমিন আক্তার, পৌর কাউন্সিলর রাহিমা আক্তার, মরিয়ম বেগম সহ বিভিন্ন পর্যায়ের নেতৃবৃন্দ।

এসময় সালাহউদ্দিন টিপুর সমর্থনে ব্যাপক সাড়া দেন ভোটার ও স্থানীয় গন্যমান্য ব্যক্তিবর্গ।

ভোটারদের বিভিন্ন প্রতিশ্রুতি দেন নাজমা তাহের। তিনি বলেন, আমার ছেলে ২০১৪ সালে আপনাদের ভোটেই নির্বাচিত হয়েছে। আপনারাই তাকে চেয়ারম্যান বানিয়েছেন। চেয়ারম্যান নির্বাচিত হওয়ার পর সদর উপজেলার সকল মানুষের পাশে দাঁড়ানোর চেষ্টা করেছে এবং তার সকল প্রতিশ্রুতি রেখেছে।

সন্ত্রাসী, মাদক, ইভটিজিংসহ সকল ধরনের অন্যয় কার্যকলাপ প্রতিরোধসহ শিক্ষা ক্ষেত্রে ব্যাপক ভূমিকা রেখেছে। আগামীতেও আপনারদের নিকট আমার ছেলে সালাহউদ্দিন টিপুর জন্য দোয়া এবং দোয়াত কলম মার্কা ভোট চাচ্ছি, যেন পুনরায় নির্বাচিত হয়ে আপনাদের পাশে থেকে অতিকের ন্যয় উন্নয়নের ধারা অব্যাহত রাখতে পারে। তিনি বলেন আমরা কথা দিচ্ছি আগামীতে নির্বাচিত হলে অসমাপ্ত কাজগুলো সমাপ্ত করার চেষ্টা করবো।

বার্তা বাজার .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
এই বিভাগের আরো খবর