প্রাচীরের পাশে মিলল প্রতিবন্ধী কিশোরীর বিবস্ত্র মরদেহ

ফরিদপুরে নিখোঁজ প্রতিবন্ধী কিশোরী ফাতেমা বেগমের (১৪) মরদেহ উদ্ধার করেছে পুলিশ। শুক্রবার (১৩ ডিসেম্বর) সন্ধ্যা সাড়ে ৬টার দিকে শহরের দক্ষিণ কালীবাড়ি মহল্লায় অবস্থিত বাংলাদেশ টেলিগ্রাম কার্যালয়ের চত্বর থেকে মরদেহটি উদ্ধার করা হয়।

নিহত ফাতেমা শহরের রাজেন্দ্র কলেজ সংলগ্ন এলাকার এলাহি শরিফের মেয়ে। এলাহি শরিফ রিকশা চালানোর পাশাপাশি সোনালী ব্যাংকের এটিএম বুথের গার্ড হিসেবে কাজ করেন। তিন মেয়ের মধ্যে ফাতেমা বড়। সে জন্ম থেকেই বুদ্ধি প্রতিবন্ধী।

ফাতেমার বাবা এলাহি শরিফ জানান, বৃহস্পতিবার (১২ ডিসম্বের) বিকেল ৪টা থেকে ফাতেমাকে খুঁজে পাওয়া যাচ্ছিল না। বৃহস্পতিবার রাতে এবং শুক্রবার সারাদিন তার সন্ধান দেয়ার জন্য শহরে মাইকিং করা হয়। ফরিদপুর কোতয়ালি থানায়ও জানানো হয়।

স্থানীয় সূত্রে জানা গেছে, প্রতিবন্ধী ফাতেমা কলেজ এলাকা দিয়েই সারাদিন বেড়াতো। শুক্রবার সন্ধ্যায় টেলিগ্রাম অফিস চত্বরের সীমানা প্রাচীরের পাশে তার বিবস্ত্র মরদেহ দেখে এলাকাবাসী পুলিশে খবর দেয়। পরে কোতয়ালি থানা পুলিশ এসে মরদেহটি উদ্ধার করে।

ফরিদপুর কোতয়ালি থানা পুলিশের সেকেন্ড অফিসার উপপরিদর্শক (এসআই) বেলাল হোসেন বলেন, ফাতেমার গলায় কাপড় পেঁচানো ছিল। ধারণা করা যাচ্ছে তাকে শ্বাসরোধ করে হত্যা করা হয়েছে। মরদেহটি উদ্ধার করে ময়নাতদন্তের জন্য ফরিদপুর মেডিকেল কলেজ হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। তাকে ধর্ষণের বিষয়টি ময়নাতদন্তের পর বোঝা যাবে।

বার্তাবাজার/কে.জে.পি

বার্তা বাজার .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
এই বিভাগের আরো খবর