আজ বৃহস্পতিবার রাত ২:৪৫, ২৯শে জুন, ২০১৭ ইং, ১৫ই আষাঢ়, ১৪২৪ বঙ্গাব্দ, ৩রা শাওয়াল, ১৪৩৮ হিজরী

শিরোনাম

নিজের দলের খেলা দেখবেন না শাহরুখ নিজেই!

নিউজ ডেস্ক | বার্তা বাজার .কম
আপডেট : এপ্রিল ১৪, ২০১৭ , ৩:৫৫ অপরাহ্ণ
ক্যাটাগরি : আইপিএল
পোস্টটি শেয়ার করুন

কেকেআর-এর তিনটে ম্যাচ খেলা হয়ে গেলেও এখনও পর্যন্ত মাঠে দেখা যায়নি শাহরুখকে। বৃহস্পতিবার ঘরের মাঠ ইডেন-এ প্রথমবার কিংগস ইলেভেন পঞ্জাবের বিরুদ্ধে মাঠে নেমেছিল কলকাতা নাইট রাইডার্স।

সেখানেও দেখা মেলেনি কিংগ খানের। মাঠে বসে নিজের দলের খেলা দেখবেন না শাহরুখ! কেন এমন সিদ্ধান্ত নিলেন তিনি? কেকেআর অন্ত প্রাণ শাহরুখকে কেন দেখতে পাওয়া যাচ্ছে না কেকেআর-এর ম্যাচে। সর্বভারতীয় এক ইংরেজি সংবাদমাধ্যমের প্রতিবেদন অনুযায়ী, শুধু প্রথম ম্যাচই নয়, ইডেন-এ আরও চারটা ম্যাচে দেখতে পাওয়া যাবে না শাহরুখকে।

সেগুলির মধ্যে রয়েছে সানরাইজার্স হায়দরাবাদ, গুজরাত লায়ন্স, রয়্যাল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালোর এবং দিল্লি ডেয়ারডেভিলস ম্যাচ। জানা গিয়েছে, বুধবারেই সান ফ্রান্সিসকো ফিল্ম ফেস্টিভ্যালে যোগ দিতে মার্কিন যুক্তরাষ্ট্রে উড়ে গিয়েছেন শাহরুখ। সেখান থেকে, ব্যক্তিগত কাজের জন্য তিনি কানাডা যাবেন।

এই জোড়া কারণেই পিছিয়ে গিয়েছে শাহরুখের ইডেন-এ পদার্পণ। কেকেআর সিইও ভেঙ্কি মাইশোর সেই দৈনিককে বলেন, ‘মে মাসের ৩ তারিখে কেকেআর বনাম পুণে সুপার জায়ান্ট ম্যাচে শাহরুখ আসার চেষ্টা করবেন।

কোনও কারণে সেই ম্যাচেও আসতে না পারলে, ১৩ তারিখে ইডেনের শেষ ম্যাচে অবশ্যই হাজির থাকবেন শাহরুখ।’ আইপিএল-এ হোম হোক বা অ্যাওয়ে— শুটিংয়ের ফাঁকে সময় বের করে কেকেআর-কে চিয়ার করতে হাজির হয়ে যেতেন মাঠে।

তবে এই বছর ইডেন-এ পাঁচটি ম্যাচে কিংগস খানের অনুপস্থিতি বেশ তাৎপর্যপূর্ণ। শাহরুখকে ছাড়া অবশ্য জিততে সমস্যা হচ্ছে না কেকেআর-এর। গুজরাত লায়ন্সের বিরুদ্ধে জয়ের পর সাময়িকভাবে মুম্বই ইন্ডিয়ান্সের বিরুদ্ধে মুখ থুবড়ে পড়েছিল নাইটরা।

তারপর বৃহস্পতিবার কিংগস ইলেভেন পঞ্জাবের বিরুদ্ধে ফের জয়ের সরণিতে ফেরত এসেছে কেকেআর।

Add Space