হোটেল এরিনার বারে পুলিশের অভিযান, আটক-৬২

বরিশাল নগরীর অভিজাত হোটেল এরিনায় অভিযান চালিয়েছে কোতয়ালী মডেল থানা পুলিশ। এ সময়ে মদ্যপ অবস্থায় ৬২ জনকে আটক করা হয়েছে।

বৃহস্পতিবার(১২ ডিসেম্বর) রাত ১০ টায় কোতয়ালী মডেল থানা পুলিশের উপ-পরিদর্শক (এসআই) সমিরন মন্ডলের নেতৃত্বে এসআই বশির, এসআই ফজলুল, এএসআই মাহবুব, এএসআই সুমন, এএসআই হুমায়ুন, এএসআই বিধান, এএসআই জুয়েল, এএসআই রিয়াজসহ মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের একটি দল সেখানে অভিযান চালিয়ে বিশ্ববিদ্যালয়ের ছাত্র সহ ৬২ জন বয়স্ক ও অপ্রাপ্তবয়স্ক ব্যক্তিদের আটক করেন।

এসআই সমিরন মন্ডল জানান, বারটির লাইসেন্স থাকলেও বৈধ ব্যবসার আড়ালে অবৈধ ব্যবসা করছে তারা, এমন সংবাদের ভিত্তিতে অভিযান চালানো হয়েছে। প্রতিষ্ঠানটিতে বিভিন্ন ধরনের অবৈধ কর্মকাণ্ডের প্রমাণও পাওয়া গেছে। লাইসেন্সের শর্ত অনুযায়ী যাদের মদ পান করার লাইসেন্স আছে শুধু তাদের কাছেই মদ বিক্রি করতে পারবে এই বার। কিন্তু বারটি অপ্রাপ্ত বয়স্ক থেকে শুরু করে সবার কাছে মদ ও বিয়ার জাতীয় পণ্য বিক্রি করছে। যা আইনত দন্ডনীয় অপরাধ।

অভিযানের সংবাদ পেয়ে সেখানে তাৎক্ষনিক উপস্থিত হন বরিশাল জেলা প্রশাসনের এক্সিকিউটিভ ম্যাজিস্ট্রেট (সহকারি কমিশনার) মো. আতাউল ইসলাম রাব্বি, এক্সিকিউটিভ ম্যাজিস্ট্রেট মো. হেলাল, বরিশাল মেট্রোপলিটন উপ-পুলিশ কমিশনার (দক্ষিণ) মোয়াজ্জেম হেসেন ভূঁইয়া, সিনিয়র সহকারী পুলিশ কমিশনার রাসেল আহম্মেদ, কোতয়ালী মডেল থানার ওসি তদন্ত আসাদুজ্জামান।

বার্তাবাজার/কে.জে.পি

বার্তা বাজার .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
এই বিভাগের আরো খবর