টাঙ্গাইলে ছেলে খুন ॥ মা-বাবা পলাতক

টাঙ্গাইল সদর উপজেলার মামুদনগর ইউনিয়নের পারবুহুলী গ্রামে ইকবাল (২৬) নামের এক যুবক খুন হয়েছেন। এ ঘটনার পর থেকে নিহতের মা-বাবা পলাতক রয়েছে। টাঙ্গাইল সদর উপজেলার মামুদনগর উইনিয়ন পারবহুলি গ্রামে এ ঘটনা ঘটে। পরে মঙ্গলবার সকালে পুলিশ নিহতের লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য টাঙ্গাইল জেনারেল হাসপাতাল মর্গে পাঠিয়েছে। নিহত ইকবাল ওই গ্রামের শামছুল হকের ছেলে। স্থানীয় ইউপি সদস্য আবু বকর সিদ্দিকী বলেন, দীর্ঘদিন ধরে ইকবাল মানসিকভাবে অসুস্থ ছিল। মাঝে মধ্যে সে তার মা বাবাকে মারপিট করতো। মঙ্গলবার ভোরে নিহতদের বাড়ি থেকে চিৎকার শুনে এলাকাবাসী এগিয়ে গিয়ে দেখতে পায় ইকবাল মাটিতে পড়ে আছে এবং তার মা- বাবা পালিয়ে গেছে।

পরে পুলিশকে খবর দিলে পুলিশ ঘটনাস্থলে পৌছে লাশটি উদ্ধার করে। নিহতের ছোট ভাই জহুরুলকে জিজ্ঞাসাবাদের জন্য আটক করে থানায় নিয়ে যায়। ইকবালকে তার বাবা মাথায় আঘাত করে হত্যা করে থাকতে পারে বলে প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে। এ বিষয়ে টাঙ্গাইল মডেল থানার এসআই মানিক চন্দ্র দে বলেন, নিহত ইকবালের লাশ টাঙ্গাইল জেনারেল হাসপাতাল মর্গে প্রেরণ করা হয়েছে। নিহতের মাথায় ধারালো অস্ত্র দিয়ে আঘাত করায় ঘটনাস্থলেই তার মৃত্যু হয়। এ ঘটনায় নিহতের মা-বাবা পলাতক রয়েছেন। এ ব্যাপারে থানায় মামলা দায়েরের প্রস্তুতি চলছে বলে তিনি জানান।

বার্তা বাজার .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
এই বিভাগের আরো খবর