শেরপুরে সেনা অফিসারকে কুপিয়ে আহত ॥ টাকা ছিনতাই

শেরপুর জেলা শহরের পৌর সভার গৌরীপুর মহল্লার বাসিন্দা আলহাজ্ব আঃ লতিফের ছেলে বাংলাদেশ সেনাবাহিনীর সিনিয়র ওয়ারেন্ট অফিসার মোঃ জহুরুল ইসলাম (৫০) কে ৬ এপ্রিল শনিবার দুপুরে কুপিয়ে আহত করে ৫ লাখ টাকা ছিনতাই করেছে একই এলাকার প্রতিবেশী রাজিব (৩৫) ও মুন্না (৪০) নামে দুই সহোদর। এ ঘটনায় আহত ওই সেনা অফিসারকে উদ্ধার করে শেরপুর জেলা সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে।

অভিযোগ ও মামলা সূত্রে জানা গেছে, শেরপুর পৌরসভার গৌরীপুর মহল্লার বাসিন্দা সেনা অফিসার জহুরুল ইসলাম তার কর্মস্থল থেকে ছুটিতে আসার সময় ৫ লাখ টাকা নিয়ে বাড়ীতে আসেন। এদিকে প্রতিবেশী মোঃ শাহাব উদ্দিনের মাদকসেবী ছেলে রাজিব ও মুন্না জহুরুল ইসলামের বাসায় আলমারীতে রক্ষিত টাকার বিষয়টি জানতে পেরে ওই দিন দুপুর ১২টার দিকে রাজিব ও মুন্নাসহ অজ্ঞাত আরো দুই যুবক রামদাসহ জহুরুল ইসলামের বশতঘরে হামলা চালায়। এসময় তাদের বাধা দিতে গেলে জহুরুল ইসলামকে মাথায় ও শরীরের বিভিন্নস্থানে কুপিয়ে আহত করে। পরে আলমারী ভেঙ্গে ফেলে এবং আলমারীতে রক্ষিত ৫ লাখ টাকা ছিনতাই করে নিয়ে যায়। পরে জহুরুল ইসলামের স্ত্রী মোছাঃ খোদেজা বেগমসহ অন্যান্যদের ডাক-চিৎকারে প্রতিবেশী লোকজন এগিয়ে আসে।

এসময় আহত ওই সেনা অফিসারকে উদ্ধার করে শেরপুর জেলা সদর হাসপাতালে ভর্তি করা হয়। সেনা অফিসারের বশত বাড়ীতে হামলা এবং তাকে আহত করার পর থেকে রাজিব ও মুন্নাসহ অপরাপররা এলাকা থেকে গা ঢাকা দিয়েছে। খবর পেয়ে সদর থানার ঘটনাস্থল পরিদর্শন করেছে। এ ঘটনায় শেরপুর সদর থানায় মোঃ জহুরুল ইসলাম বাদী হয়ে একটি মামলা দায়ের করেছেন যার মামলা নং- ২০, তারিখ ৮/৪/২০১৯। এব্যাপারে সদর থানার অফিসার ইনচার্জ (ওসি) মোঃ নজরুল ইসলামের সাথে যোগাযোগ করা হলে তিনি উক্ত ঘটনার বিষয়টি নিশ্চিত করেছেন।

বার্তা বাজার .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
এই বিভাগের আরো খবর