২১, নভেম্বর, ২০১৮, বুধবার | | ১২ রবিউল আউয়াল ১৪৪০

কাঁঠালে লোভ দেখিয়ে দ্বিতীয় শ্রেণির ছাত্রীকে ধর্ষণ!

আপডেট: জুন ১০, ২০১৮

কাঁঠালে লোভ দেখিয়ে দ্বিতীয় শ্রেণির ছাত্রীকে ধর্ষণ!

ঝিনাইদহের হরিণাকুণ্ডু উপজেলার কাপাশহাটিয়া গ্রামে সাড়ে ৬ বছর বয়সী এক শিশু ধর্ষণের শিকার হয়েছে। নির্যাতিতা ওই শিশু কাপাশহাটিয়া সরকারি প্রাথমিক বিদ্যালয়ের দ্বিতীয় শ্রেণির ছাত্রী। ডাক্তারি পরীক্ষার জন্য শিশুটিকে ঝিনাইদহ সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে।

শুক্রবার (৮ জুন) সন্ধ্যা রাতে কাপাশহাটিয়া গ্রামের পূর্বপাড়ায় এ ঘটনাটি ঘটেছে।

জানা গেছে, এ ঘটনার পর ধর্ষক আইয়ুব আলীর ছেলে আসিব (১৫) পালিয়ে রয়েছে।

এ বিষয়ে হরিণাকুণ্ডু থানার ওসি কাজী আইয়ূবুর রহমান জানান, শিশুটি গত শুক্রবার বাড়ির পাশে খেলছিল। এ সময় আসিব নামে একজন তাকে বাগান থেকে পাকা কাঁঠাল খাওয়ানোর প্রলোভন দেখিয়ে নিয়ে যায় এবং সেখানে শিশুটিকে ধর্ষণ করে। পরে বাড়ি এসে ধর্ষণের শিকার শিশুটি অসুস্থ হয়ে পড়লে তাকে শুক্রবার রাত ১১টার দিকে ঝিনাইদহ সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে।

ওসি আরো জানান, এ ব্যাপারে থানায় এখনো কোনো মামলা না হলেও খবর পেয়ে এলাকায় এসআই জগদিশ ও এসআই সারোয়ারকে তদন্তের জন্য পাঠানো হয়েছে।

স্থানীয় সূত্রে জানা গেছে, ধর্ষক আসিব একজন মাদকাসক্ত। সে নিয়মিত গাঁজা সেবন করে।

এদিকে, ঝিনাইদহ সদর হাসপাতালের আবাসিক মেডিকেল অফিসার ডা. অপূর্ব কুমার সাহা বলেন, শুক্রবার রাতে ধর্ষিত হয়ে একটি শিশু হাসপাতালে ভর্তি হয়েছে। আজই তার ডাক্তারি পরীক্ষা করা হবে।

ঝিনাইদহের সিনিয়র সহকারী পুলিশ সুপার (শৈলকুপা সার্কেল) তারেক আল মেহেদি বলেন, ধর্ষক আসিবকে ওয়াচে রাখা হয়েছে। যেকোনো সময় সে গ্রেফতার হবে।

তিনি আরো বলেন, নির্যাতিতা শিশুটির পরিবারের পক্ষ থেকে অভিযোগ পেলে আইননানুগ ব্যবস্থা গ্রহণ করা হবে বলেও জানান তিনি।