চাঁদাবাজির সময় ফটো সাংবাদিক আটক, থানায় জিডি করলেন সাংবাদিক

যশোর বেনাপোলে মঙ্গলবার(১০ই ডিসেম্বর)ভূয়া সাংবাদিক আটকের পর নিজেকে বাঁচাতে এবার কার্ড বাণিজ্যকারী সাংবাদিক কামাল থানায় সাধারণ ডায়েরী করেছেন।

বেনাপোলে পাসপোর্টযাত্রীর কাছ থেকে টাকা ছিনতাইয়ের অভিযোগে ভূয়া ফটো সাংবাদিক আকাশ খানঁকে বিজিবি কর্তৃক আটক করার পর ২৪ ঘন্টার মধ্যে নিজের দোষ ঢাকতে ও পত্র-পত্রিকায় সহ টিভি চ্যানেলে চাকুরী বাঁচাতে এবং বিভিন্ন গণমাধ্যমে সংবাদ প্রকাশের জেরে বেনাপোল পোর্ট থানায় সাধারণ ডাইরী(জিডি)করেছেন দৈনিক যুগান্তর,দৈনিক নওয়াপাড়া ও আর টিভির বেনাপোল প্রতিনিধি বিতর্কিত সাংবাদিক কামাল হোসেন ।বেনাপোল পোর্ট থানার জিডি নং-২২৩, তাং১০/১২/২০১৯ইং।পরে জিডির একটি কপি সামাজিক যোগাযোগ মাধ্যম ভাইরাল করা হয়৷

কামাল হোসেন জিডিতে উল্লেখ করেন, আমি দৈনিক যুগান্তর,নওয়াপাড়া, আরটিভি বেনাপোল প্রতিনিধি অতি সুনামের সহিত সাংবাদিকতা করছি এতে ঈর্ষান্বিত হয়ে একটি কুচক্রী মহল আমার নাম ব্যবহার করে ও আমার পত্রিকার আইডি কার্ড কপি তৈরি করে বিভিন্ন অপকর্মে লিপ্ত হচ্ছে প্রতিনিয়ত জনসাধারণের কাছে হেয় প্রতিপন্ন হচ্ছে ভবিষ্যতে বড় ধরনের ক্ষতির আশঙ্কা করছি। এমতাঅবস্থায় বিষয়টি উল্লেখ্য বেনাপোল আন্তর্জাতিক চেকপোস্ট এর সামনে থেকে পাসপোর্ট যাত্রীর নিকট থেকে ১২০০০(বারো হাজার)টাকা ছিনতাইয়ের অভিযোগে আকাশ খাঁ নামের এক ফটো সাংবাদিককে আটক করেছে বাংলাদেশ বর্ডার গার্ড(বিজিবি)সদস্যরা।

দৈনিক নওয়াপাড়া পত্রিকার কার্ড তৈরী করে দিয়েছেন আর টিভি ও যুগান্তর পত্রিকার বেনাপোল প্রতিনিধি কামাল হোসেন।গতকাল মঙ্গলবার বেলা ১২ টার সময় বেনাপোল চেকপোস্ট সংলগ্ন এলাকাই ঘটনাটি ঘটে।

পাসপোর্ট যাত্রী দেবদূত দেবনাথ সাতক্ষীরা জেলার আশাশনি উপজেলার বুধহাটা গ্রামের নিমাই দেবনাথের ছেলে।এর নিকট থেকে টাকা ছিনতাই করেন আকাশ খাঁ।আটককৃত আকাশ খাঁ বেনাপোল পোর্টথানা তালশারি গ্রামের জাহাঙ্গীর আলমের ছেলে এবং দৈনিক নওয়াপাড়া পত্রিকার বেনাপোলের ফটো সাংবাদিক এবং যুগান্তর পত্রিকার বেনাপোল প্রতিনিধিমোঃ কামাল হোসেনের একজন নিজস্ব কার্ডধারি হকার ও নিজস্ব ব্যাক্তিগত লোক।

বার্তা বাজার/ডব্লিও.এস

বার্তা বাজার .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
এই বিভাগের আরো খবর