রামগঞ্জে গৃহবধূকে ধর্ষণ, আটক ১

লক্ষ্মীপুরের রামগঞ্জে গৃহবধূকে ধর্ষণের অভিযোগে রবিউল (২৫) নামে এক যুবককে আটক করেছে রামগঞ্জ থানা পুলিশ। মঙ্গলবার (১১ ডিসেম্বর) বিকেলে ঐ গৃহবধূ থানায় উপস্থিত থেকে নিজে বাদী হয়ে অভিযোগ দায়ের করলে রাতেই এসআই মহসিনের নেতৃত্বে অভিযান চালিয়ে ভাটরা বাজার থেকে রবিউলকে গ্রেফতার করেছে থানা পুলিশ।

গত সোমবার উপজেলার ভাটরা ইউনিয়নের ভাটরা কোনার বাড়ীতে এ ঘটনা ঘটে। আটক রবিউল ভাটরা মিঝি বাড়ীর মনির মিঝির ছেলে।

জানা যায়, সোমবার ভোর রাতে ঐ গৃহবধূ ফজরের নামাযের অজু করতে বের হলে আগে থেকে ওৎ পেতে থাকা রবিউল ও তার বন্ধুরা গৃহবধূকে মুখ বেঁধে পার্শ্ববর্তী বাগানে নিয়ে ধর্ষণ করে। ধর্ষণের ভিডিও মোবাইলে ধারণ করে সামাজিক যোগাযোগ মাধ্যম ফেইসবুকে ছড়িয়ে দেওয়ার কথা বলে ভয়ভীতি দেখিয়ে ত্রিশ হাজার টাকা দাবি করে। বিষয়টি জানাজানি হলে গৃহবধূ তার পরিবারের লোকজন নিয়ে থানায় এসে অভিযোগ দায়ের করে।এ ব্যাপারে জানতে চাইলে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা ওসি আনোয়ার হোসেন বলেন, এ ঘটনায় মামলা হয়েছে। আসামি রবিউলকে গ্রেফতার করে লক্ষ্মীপুর জেলা ও দায়রা জজ আদালতে প্রেরণ করা হয়েছে।

বার্তা বাজার/ডব্লিও.এস

বার্তা বাজার .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
এই বিভাগের আরো খবর